টেক্সি করে চোরাই গরু নেয়ার পথে ৩ চোরকে গণপিটুনি

news paper

সৈয়দ আককাস উদদীন, সাতকানিয়া

প্রকাশিত: ৩-১০-২০২৩ দুপুর ৪:১৬

34Views

বান্দরবান থেকে গরু চুরি করে সিএনজিচালিত টেক্সিযোগে নিয়ে যাওয়ার সময় সাতকানিয়ায় তিন চোরকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। গ্রেপ্তারকৃতরা হল মো. এরশাদ (৪০), মো. নয়ন হোসেন আরাফাত (২৪) ও সৈয়দ আলম (৫৫)। গতকাল সোমবার সন্ধ্যায়  রেইচা থেকে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় সাতকানিয়ার বাজালিয়া বাস স্টেশনে আটক করে স্থানীয়রা গণপিটুনি দেয় তাদের।

জানা যায়, গ্রেপ্তাররা গতকাল বিকালে বান্দরবানে রেইচা থেকে একটি ছোট গরু চুরি করে টেক্সি করে কেরানীহাট–বান্দরবান সড়ক দিয়ে নিয়ে যাচ্ছিল। চুরিকৃত গরু বহনকারী টেক্সিটি বৃষ্টি না থাকা অবস্থায়ও পর্দা দিয়ে ঢেকে রাখায় মদ বহনকারী টেক্সি মনে করে লোকজন বাজালিয়া স্টেশনে আটক করে। এ সময় চোররা গরু রেখে পালিয়ে যায়। এক পর্যায়ে স্থানীয় লোকজন ধাওয়া করে গরু চোরদের আটক করে বৈদ্যুতিক খুঁটির সাথে বেঁধে গণপিটুনি দিয়ে সাতকানিয়া থানা পুলিশের নিকট সোপর্দ করে।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইয়াসির আরাফাত জানান, গণপিটুনির শিকার হওয়ার চোর ও উদ্ধারকৃত গরু বর্তমানে থানায় রয়েছে। গরুর মালিক থানায় এসেছে। কিন্তু ঘটনাস্থল বান্দরবান হওয়ায় এ ঘটনায় বান্দরবান থানায় মামলা হবে।বান্দরবান থানার অফিসার ইনচার্জ শহীদুল ইসলাম জানান, এখনো এ ধরনের কোন অভিযোগ আমরা পায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরও পড়ুন