কুবিতে নেত্রকোণা স্টুডেন্ট'স এসোসিশেয়নের নবীণবরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠিত

news paper

ইকবাল হাসান, কুবি

প্রকাশিত: ২৮-৯-২০২৩ দুপুর ১২:১৭

36Views

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের নেত্রকোণা স্টুডেন্ট'স এসোসিয়েশনের নবীণবরন ও প্রবীণ বিদায়  অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।  বুধবার(  ২৭ সেপ্টেম্বর)  বিকাল ৩ টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪১১ নম্বর রুমে সংগঠনের সভাপতি বিশ্বজিৎ সরকারের সভাপতিত্বে তাসনিম হক অনন্যা ও সজীব ওয়াজেদ জয়ের সঞ্চালনায় এ অনুষ্ঠানটি সম্পন্ন হয়।
 
বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের সহযোগী অধ্যাপক জিল্লুর রহমান নবীণ  শিক্ষার্থীদের জন্য দিকনির্দেশনামূলক বক্তব্য দিয়েছেন এবং প্রবীণদের জন্য শুভকামনা জানিয়েছেন। এছাড়া অন্যান্য অতিথিরাও শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিকনির্দেশনা মূলক বক্তব্য দেন।
 
নেত্রকোণা স্টুডেন্ট'স এসোসিয়েশনের সভাপতি বিশ্বজিৎ সরকার বলেন, 'আমরা সবাই একই সংস্কৃতির। আমাদের জীবনযাত্রা একরকম। কারণ, আমরা সবাই এক জেলার। আমরা সবাই একটা পরিবারের মতো এবং সবাই সবার বিপদেআপদে একে অপরের পাশে থাকবো। আমাদের এই বন্ধন সবসময় থাকুক।'
 
এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ রেজাউল ইসলাম, আইসিটি বিভাগের সহকারী অধ্যাপক আলিমুল রাজী, কুমিল্লার বৃহত্তর ময়মনসিংহ কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোস্তাফিজ রহমান, কুমিল্লা জজকোর্টের অ্যাডভোকেট মোছা. মাহমুদা খানম, বাংলাদেশ ইউনানি মেডিক্যাল অ্যাসোশিয়েশনেরের সাধারণ সম্পাদক হাকীম মো. আজিজুর রহমান মোল্লা, দরিয়া বিলাসের চেয়ারম্যান মো. জাকির হোসেন।

আরও পড়ুন