ঢাকা মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩

নাটকে ক্যারিয়ার গড়তে চান মুবিনুল হক


বিনোদন ডেস্ক photo বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৭-৯-২০২৩ বিকাল ৫:৫২

অভিনয় ও দক্ষতার মাধ্যমেই একজন শিল্পী পরিপূর্ণতা পায়। তেমনি একজন তরুণ মডেল ও অভিনয়শিল্পী মুবিনুল হক। তার ছোটবেলার স্বপ্ন ছিল মিডিয়ায় নিজেকে প্রতিষ্ঠিত করা এবং সেই স্বপ্ন নিয়ে ২০১৬ সালে উইন্ডোজ মাল্টিমিডিয়া গ্রুমিং-এর মাধ্যমে মিডিয়ার পথচলা শুরু করেন।

তিনি সমানতালে কাজ করছেন বিভিন্ন নামি-দামি ব্যান্ড ফটোশুট, বিভিন্ন বিলবোর্ড, ম্যাগাজিন, র‍্যাম্প ফ্যাশন শো, মিউজিক্যাল ফিল্ম সহ সব মিলিয়ে ব্যস্ততম সময় পার করছেন জ্বলে উঠা এই মডেল ও অভিনেতা।

বিটিভির চ্যানেল ফ্যাশন শো এর কাজ এবং অন্যান্য র‍্যাম্প ফ্যাশন শোর কাজ করেন এছাড়াও কণ্ঠশিল্পী সৈয়দ অমির ‘পরদেশী প্রেম’ শিরোনামের মিউজিক্যাল ফিল্মে অভিনয় করেন এই মডেল অভিনেতা।

মমিনুল হক বলেন, ছোটবেলা থেকেই আমার স্বপ্ন ছিল মডেল অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করা।সেই স্বপ্নের পথে আমি এগিয়ে চলছি।বর্তমানে বিভিন্ন নামি দামী ব্যান্ড ফটোশুট, বিল বোর্ড, র‍্যাম্প ফ্যাশন শো সহ টুকটাক কাজ করছি যা আমার জন্য ভীষণ ভালো লাগার।কাজের প্রতি একাগ্রতা থাকলে আমি জানি নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছানো সম্ভব।সে লক্ষ্যেই আমি নিজেকে তৈরি করে নিচ্ছি।

মুবিনুল হক আরো বলেন, আপনারাদের সকলের কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশা করছি। আমি যেন মানসম্মত কাজ আপনাদের উপহার দিয়ে সঠিক লক্ষে পৌঁছাতে পারি। এই অভিনয়ের মাধ্যেমে ক্যারিয়ার গড়তে চাই।

তিনি বিটিভির চ্যানেল ফ্যাশন শো এর কাজ এবং অন্যান্য র‍্যাম্প ফ্যাশন শোর  কাজ এছাড়াও কণ্ঠশিল্পী সৈয়দ অমির 'পরদেশী প্রেম' শিরোনামের মিউজিক্যাল ফিল্মে অভিনয় করেন এই মডেল অভিনেতা।  তিনি অভিনয়কে ভালো বাসতে শুরু করেছেন। সামনে অভিনয়েই ক্যারিয়ার গড়তে চান প্রজন্মের এই মডেল ও অভিনেতা।

এমএসএম / এমএসএম