নিউইয়র্কের রাস্তায় একসঙ্গে শাকিব-অপু

news paper

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫-৭-২০২৩ দুপুর ৩:৪

22Views

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল, বিভেদ ভুলে আবারও এক হচ্ছেন সাবেক তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস। এবার সে গুঞ্জনকে যেন আরও উসকে দিলেন জনপ্রিয় এই দুই ঢালিউড তারকা। বর্তমানে দুজনেই অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে।

নতুন খবর, নিউইয়র্কের রাস্তায় একই গাড়িতে পাশাপাশি আসনে দেখা গেছে দুজনকে। এ সময় বেশ ফুরফুরে মেজাজে গাড়ি চালাচ্ছিলেন শাকিব খান। তার ঠিক পাশের আসনেই বসেছিলেন অপু বিশ্বাস। গাড়ির পেছনের সিটে ছিল তাদের ছেলে আব্রাহাম খান জয়। এদিন অপু ও জয়কে নিয়ে একসঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়িয়েছেন শাকিব খান। দেশের একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

ঈদে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার ইধিকা পাল। গত ৭ জুলাই যুক্তরাষ্ট্র ও কানাডার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবিটি। এ উপলক্ষ্যে গত ২ জুলাই যুক্তরাষ্ট্রে উড়াল দেন শাকিব খান।

অন্যদিকে, অপু বিশ্বাস অভিনীত ও প্রযোজিত ‘লাল শাড়ি’ ছবিটিও এবারের ঈদে মুক্তি পায়। এতে তার বিপরীতে প্রথমবারের মতো জুটি বাঁধেন চিত্রনায়ক সাইমন সাদিক। বুধবার (১২ জুলাই) রাতে ছেলেকে নিয়ে যুক্তরাষ্ট্রে উড়াল দেন অপু বিশ্বাসও। জানা গেছে, যুক্তরাষ্ট্রের একটি অনুষ্ঠানে অংশ নিতে সেখানে গেছেন তিনি।

এর আগে এক সাক্ষাৎকারে অপু বলেছিলেন, ‘এই সর্বকনিষ্ঠ প্রযোজক (জয়) চাইলে শাকিব-অপুকে নিয়ে অনেক কিছুই সম্ভব।’ তবে কি সুদূর মার্কিন মুলুকে নিয়ে বাবা-মাকে ফের একত্র করলেন এই তারকাসন্তান? আপাতত এই প্রশ্ন সময়ের হাতে তুলে রাখা যাক।

প্রসঙ্গত, ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে ঘর বাঁধেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৭ সালের ১০ এপ্রিল এই দম্পতির বিয়ের বিষয়টি প্রকাশ্যে আসে। ওই দিন সন্তানসহ একটি বেসরকারি টেলিভিশনে লাইভে আসেন অপু। এরপর ২০১৮ সালের ১২ মার্চ বিবাহবিচ্ছেদের মাধ্যমে দাম্পত্যজীবনের ইতি টানেন সাবেক এই তারকা জুটি।


আরও পড়ুন