জয়পুরহাটে এমপির মনোনয়ন প্রত্যাশায় মত বিনিময় সভা

news paper

রাকিবুল হাসান রাকিব, জয়পুরহাট

প্রকাশিত: ১২-৭-২০২৩ দুপুর ১২:৩১

25Views

জয়পুরহাট সদর উপজেলাধীন বীর মুক্তিযোদ্ধা, শিক্ষাবিদ,সাংবাদিক, স্থানীয় জনপ্রতিনিধি, এনজিও প্রতিনিধি, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী প্রতিনিধি, এবং তৃনমুল নেতৃবৃন্দের সাথে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম সোলায়মান আলীর আয়োজনে  মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার বিকেলে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আফছার আলীর সভাপতিত্বে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সাবেক প্রশাসক এস এম সোলায়মান আলী। 

জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মিজানুর রহমান টিটো, জেলা পরিষদের সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবিনা আকতার চৌধুরী এর যৌথ সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জালাল সরকার, আওয়ামী লীগ নেতা আব্দুস সোবহান,   সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা রহমান বিথী, জেলা আওয়ামী লীগের সদস্য গোলাম মোস্তাফা, আজিজার রহমান,জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান আসমা বেগম,জয়পুরহাট খবর এর বার্তা সম্পাদক সাংবাদিক মতলুব হোসেন,ইনকিলাবের জেলা প্রতিনিধি খান মশিউর রহমান, মোহাম্মদাবাদ ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহফুজুর রহমান, পাঁচবিবি পৌর কাউন্সিলর শামিমা সুলতানা শীতল,ধলাহার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাজেদুল ইসলাম, আদিবাসী উপদেষ্টা মিজানুর রহমান নান্টু প্রমুখ। 

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এস এম সোলায়মান আলী সরকারের নানা উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরে বলেন আমি জননেত্রী শেখ হাসিনার একজন কর্মী। আমি কোন গ্রুপের রাজনীতি করি না। শেখ হাসিনার নেতৃত্বে স্বপ্নের সোনার বাংলা গড়তে কাজ করে যাচ্ছি। এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমি আওয়ামী লীগের  দলীয় মনোনয়ন প্রত্যাশী।দলীয় সভাপতি যাকে মনোনয়ন দিবেন আমরা তার পক্ষে কাজ করব।

সভায় বিভিন্ন শ্রেণীর প্রতিনিধিগণ তাদের বক্তব্যে এস এম সোলায়মান আলীকে কর্মীবান্ধব ও জনবান্ধব এবং  দূর্যোগে দলের কান্ডারী হিসেবে দলের সভাপতি  শেখ হাসিনার নিকট জয়পুরহাট ১ আসনে এমপি হিসেবে মনোনয়ন দেওয়ার অনুরোধ জানান।


আরও পড়ুন