তারেক জিয়ার সাথে আতাউর রহমান মানিকের ছবির রহস্য উদঘাটন

news paper

মোরশেদ আলম, সোনাইমুড়ী

প্রকাশিত: ২৭-৫-২০২৩ দুপুর ১২:০

58Views

গত কিছুদিন ধরে নোয়াখালীর রাজনৈতির মাঠে আলোচনার শীর্ষে নোয়াখালী-২ সেনবাগ-সোনাইমুড়ী(আংশিক) আসন।
 
এর মধ্যে বেশ কিছুদিন ধরে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি ও তমা গ্রুপের চেয়ারম্যান মো.আতাউর রহমান ভূঁইয়া মানিককে ঘিরে চলছে ধূম্রজাল। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল একটি ছবিকে কেন্দ্র করে তুমুল আলোচনার ঝড় বইছে নেতাকর্মীদের মাঝে।
 
যে ছবি নিয়ে ইতিমধ্যে দেশের বেসরকারি একটি টেলিভিশন সংবাদও প্রচার করেছে। যেখানে দেখানো হয়,বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের সাথে হাস্যজ্বল মুখে আতিউর ভুঁইয়া মানিক ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করছেন। পাশে আরেকজন কালো কোর্ট পড়ে আছে। এবার সে ছবির রহস্য উদঘাটন হয়েছে।
 
রহস্যময় সে ছবির রহস্য উদঘাটন করেছে ছবির প্রকৃত সে ব্যক্তি নিজেই। গতকাল তিনি নিজের (এডিটিং ছাড়া) আসল ছবি দিয়ে তার পরিচয় তুলে ধরেন প্রতিবেদকের কাছে। প্রকৃত ছবির লোকটি- তারেক রহমানের ডান পাশে যুক্তরাজ্য যুবদল সভাপতি আব্দুর রহিম। এবং তারেক রহমানের বামপাশে কালো ব্লেজার পড়া লোকটি যুক্তরাজ্য যুবদল সাধারণ সম্পাদক আফজাল হোসেন। 
 
কিন্তু এডিটিং করা ছবিতে দেখা যায়,তাদের ছবির উপরের কপালের অংশ কেটে সেখানে আতাউর রহমান ভূঁইয়া মানিকের ছবির আভা দেওয়া হয়। তবুও তার সাথে কোনোপ্রকার মিল পাওয়া যায়নি ছবিতে। আতিউর ভুঁইয়া মানিকের প্রকৃত পক্ষে চুল ঘন কালো। এবং হাসি মুখের মধ্যে সীমাবদ্ধ। কিন্তু এডিটিং করা ছবির মধ্যে দেখা যায়, ব্যক্তির চুল অল্প পাতলা,উষ্ণ,এবং হাসিও যথেষ্ট চওড়া।
 
এনিয়ে আতাউর রহমান ভূঁইয়া মানিক প্রতিবেদককে জানান,“কিছুদিন ধরে এডিটিং করা একটি ছবিকে আমার ছবি বলে সেনবাগে কিছু লোক অপপ্রচার চালাচ্ছে। আসলে প্রকৃত পক্ষে এ ছবির সাথে আমার কোনো সম্পর্ক নাই। ইতিমধ্যেই ছবির প্রকৃত ব্যক্তির পরিচয় পাওয়া যায়। এ ধরনের অপপ্রচার চালিয়ে নির্বাচন থেকে আমাকে দুরে সরানোর পায়তারা ব্যর্থ রাজনীতির পরিচয় বহন করে। এধরণের নোংরা রাজনীতি পরিহার করে শেখ হাসিনার জন্য এবং নৌকার জন্য কাজ করারও আহ্বান জানান তিনি”।

আরও পড়ুন