আবারও শিরোনামে ‘কাঁচা বাদাম’ খ্যাত অঞ্জলি অরোরা

news paper

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২৫-৩-২০২৩ দুপুর ৩:৪৫

14Views

‘কাঁচা বাদাম’ গানে নেচে ভাইরাল হয়েছিলেন অঞ্জলি অরোরা। এরপর নিয়মিত রিল ভিডিওগুলোতে ধরা দেন এই সুন্দরী। বিভিন্ন সময় উদ্ভট পোশাক-আশাক, নাচ ও মুখভঙ্গিসহ নানান কারণে সংবাদমাধ্যমের শিরোনাম হন তিনি। এবারও হলেন তবে ভিন্ন আরেকটি কারণে।

ব্যক্তিজীবনে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। এই সংবাদ সামনে আসতেই আবারও শিরোনামে অঞ্জলি অরোরা। জানা গেছে, অঞ্জলির স্বপ্নের পুরুষটির নাম আকাশ সানসানওয়াল। পেশায় রাজনীতিক, ক্ষমতাসীন বিজেপির সঙ্গে যুক্ত।

কানাঘুষা শোনা যাচ্ছিল বেশ কিছু দিন ধরেই। তবে ইদানীং সেই জল্পনা সত্যি করেই তাকে দেখা যাচ্ছে প্রেমিক আকাশের সঙ্গে। সোশ্যাল মিডিয়াতে মাঝে মধ্যেই যুগল ছবি পোস্ট করেন অঞ্জলি।

বিভিন্ন ইভেন্টে বেশ কয়েকবার একসঙ্গে দেখা গেছে তাদের। এক সাক্ষাৎকারে নিজের সম্পর্কের কথা জানিয়ে অঞ্জলি বলেন, ‘আকাশ খুব বুঝদার মানুষ। সেই জন্যই আমি তাকে যথেষ্ট শ্রদ্ধা করি।’

 সম্প্রতি অঞ্জলির একটি এমএমএস ভাইরাল হয়। ওই নগ্ন ভিডিওতে তার মুখ দেখা গিয়েছিল মনে হলেও অঞ্জলি সেই দাবি নস্যাৎ করে দেন। এমএমএস-এর ব্যাপারে তিনি বলেন, ‘আকাশ একবারের জন্যেও কিছু জিজ্ঞেস করেননি।’

প্রসঙ্গত, অঞ্জলি অরোরাকে শেষ দেখা গিয়েছিল একতা কাপুর প্রযোজিত রিয়েলিটি শো ‘লক আপ সিজন ১’-এ। সেসময় ‘লক আপ’ সেটে কৌতুক অভিনেতা মুনাওয়ার ফারুকির সঙ্গে তার দুষ্টুমিষ্টি প্রেমের খবর চাউর হয়েছিল। যদিও তাদের সেই সম্পর্ক বেশি দূর গড়ায়নি।


আরও পড়ুন