যাচ্ছিলেন প্রশিক্ষণে, ফিরছেন লাশ হয়ে

news paper

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯-৩-২০২৩ দুপুর ২:৫

4Views

সদর দপ্তরের একটি প্রশিক্ষণে যোগ দেওয়ার জন্য ঢাকায় যাচ্ছিলেন গোপালগঞ্জ পরিবার পরিকল্পনার উপ-পরিচালক অনাদী রঞ্জন মজুমদার। রোববার (১৯ মার্চ) ভোরে গোপালগঞ্জের পুলিশ লাইনস থেকে ইমাদ পরিবহনের একটি বাসে ওঠেন তিনি।

বাসটি মাদারীপুরের শিবচরের কুতুবপুর এলাকায় পৌঁছালে পদ্মা সেতুর এক্সপ্রেসওয়ে থেকে নিয়ন্ত্রণ হারিয়ে প্রায় ৫০ ফুট নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় অনাদী রঞ্জন মজুমদারের।

তার বাড়ি বাগেরহাটের মোল্লাহাট উপজেলায়। তিনি প্রায় দুই বছর ধরে গোপালগঞ্জ পরিবার পরিকল্পনার উপ-পরিচালক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। তার এই মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সহকর্মীদের মধ্যে। অনাদী রঞ্জনের মৃত্যুর কথা শুনে সহকর্মীরা ছুটে গেছেন মাদারীপুরের শিবচরে।

এ বিষয়ে গোপালগঞ্জ পরিবার পরিকল্পনার স্টাফ রুদ্র মাহমুদ রাসেল বলেন, স্যার সকালে সদর দপ্তরের একটি প্রশিক্ষণে যোগ দেওয়ার জন্য ঢাকায় যাচ্ছিলেন। বিকেলে ফেরার কথা ছিল। আমরা সকাল ১০টার দিকে খবর পাই— স্যার শিবচরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নিহত হয়েছেন। তার এই মৃত্যু আমাদের খুব ব্যথিত করেছে। আমরা মাদারীপুরে যাচ্ছি লাশ নিয়ে আসতে।

এর আগে রোববার সকালে মাদারীপুরের শিবচরের কুতুবপুর এলাকায় ঢাকাগামী ইমাদ পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। শেষ খবর পাওয়া পর্যন্ত এ ঘটনায় ২০ জন নিহত হয়েছেন। বেশ কয়েকজন আহতও হয়েছেন। শিবচর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু নাঈম মো. মোফাজ্জেল হক বিষয়টি নিশ্চিত করেছেন।


আরও পড়ুন