বাংলাওয়াশের সুখস্মৃতি নিয়ে সিলেটে মিরাজ-শান্তরা

news paper

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৬-৩-২০২৩ দুপুর ৩:৫৬

15Views

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশ দল এখন পুণ্যভূমি সিলেটে। বৃহস্পতিবার (১৬ মার্চ) স্থানীয় সময় সকাল এগারোটার ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে টিম টাইগার্স। এরপর সিলেটে পৌঁছেই হোটেলে অবস্থান করছে মিরাজ-শান্তরা।  

বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডকে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ করার পর বেশ ফুরফুরে মেজাজে বাংলাদেশ। তবে ইংলিশদের সঙ্গে সিরিজ শেষ হতে না হতেই আয়ারল্যান্ডের বিপক্ষে মাঠে নামতে যাচ্ছে তামিম-সাকিবরা। সে লক্ষ্যেই সিলেটে পাড়ি জমিয়েছে বাংলাদেশ দল। 

আজকের দিনে কোনো অনুশীলন না থাকায় টাইগার ক্রিকেটাররা কাটাবেন বিশ্রামে। এদিন বিমানবন্দর ত্যাগ করার সময় বেশ হাসিখুশি অবস্থায় দেখা গেছে নাজমুল হোসেন শান্ত, তাসকিন আহমেদদের। বলে রাখা ভালো এদিন একই গাড়িতে করে বিমানবন্দরে এসেছিলেন মেহেদী মিরাজ, মুস্তাফিজুর রহমান এবং শান্ত।

এই তিন ক্রিকেটারের বন্ধুত্ব অবশ্য নতুন নয়। অনূর্ধ্ব-১৯ দল থেকেই খেলছেন একসঙ্গে। বর্তমানে সামলাচ্ছেন জাতীয় দলের দায়িত্ব। দলের সঙ্গে ছিলেন না সাকিব আল হাসান, ঠিক কবে নাগাদ যোগ দেবেন সেটা এখনো জানা যায়নি। এছাড়া ছিলেন না অধিনায়ক তামিম ইকবালও। অবশ্য মুশফিকুর রহিম ছিলেন এই বহরে।

জাকির হাসান, ইয়াসির রাব্বি, নাসুম আহমেদ, শরিফুল ইসলামরা আগে থেকেই অবস্থান করছেন সিলেটের মাটিতে। শনিবার দুপুর দুটায় সিরিজের প্রথম ওয়ানডেতে আয়ারল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ।


আরও পড়ুন