জুড়ীতে মরহুম আব্দুল আজিম (মাস্টার) মেধাবৃত্তি পরীক্ষার পুরষ্কার বিতরণ

news paper

মনিরুল ইসলাম, মৌলভীবাজার

প্রকাশিত: ২৮-১-২০২৩ রাত ১১:৫০

10Views

মৌলভীবাজার জেলার জুড়ীতে  মরহুম আব্দুল আজিম (মাস্টার) মেধাবৃত্তি প্রকল্পের পুরষ্কার  ও সনদপত্র বিতরণ করা হয়েছে। শনিবার (২৮ জানুয়ারি)   সকাল ১১ টায় পাতিলাসাঙ্গন উচ্চ বিদ্যালয় মিলনায়তনে আতিকুল ইসলাম অনিকের সঞ্চালনায় ও বৃত্তি প্রকল্পের সভাপতি ইসমত আরা কুসুমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ মহিউদ্দিন ভূঁইয়া।
 
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  শিলুয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোহাম্মদ তাজুর রহমান, পাতিলাসাঙ্গন উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সনজিত কুমার মন্ডল, প্রকল্পের সাধারন সম্পাদক সাইফ উদ্দিন প্রমুখ। এছাড়া উপস্থিত ছিলেন মোঃ আজহার উদ্দিন, সাচ্ছু মিয়া, হারুন রশিদ, মোঃ তাজ উদ্দিন, তাপস দাসসহ  আরও অনেকে। 
 
প্রকল্পের সভাপতি ইসমত আরা কুসুম ও সাধারন সম্পাদক সাইফ উদ্দিন এ বছরের পরীক্ষা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সুষ্ঠ ও  সুন্দরভাবে সম্পন্ন হওয়ায় সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। অনুষ্ঠান‌ শেষে বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের হাতে সনদপত্র ও ক্রেস্ট তুলে দেওয়া হয়।
 
উল্লেখ্য, গত বছরের ০৯ ই ডিসেম্বর  অনুষ্ঠিত এ মেধা বৃত্তি পরীক্ষায় মোট ৪১৪ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। এরমধ্যে ২৫ জন শিক্ষার্থী বৃত্তি লাভ করে। বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের পুরস্কার হিসেবে ক্রেস্ট ও সার্টিফিকেট  বিতরণ করা হয়।

আরও পড়ুন