খাল পাড়ে অটো রিকশা চালকের জবাই করা লাশ উদ্ধার

news paper

নয়ন শর্মা, পটিয়া

প্রকাশিত: ২৫-১-২০২৩ দুপুর ১:১৩

7Views

পটিয়া উপজেলার ভাটিখাইন ইউনিয়নে আলী আহাম্মদ(৫৫) নামে একজনের জবাই করা লাশ উদ্ধার করেছে পটিয়া থানা পুলিশ। ভাটিখাইন- আনোয়ারা রোডের শিউলীর বাপের বাড়ি নামক এলাকার নিকট শ্রীমতি খালের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত আলী আহম্মদ ভাটিখাইন ৩নং ওয়ার্ডের করল দলিল মাস্টারের বাড়ির মনির আহম্মদের পুত্র। 
নিহতের ভাগিনা শহীদ জানান, রাতে অটো রিকশা গ্যারেজে দিয়ে আসার পর এই হত্যাকান্ড ঘটতে পারে। তিনি জানান, তার মামার সাথে কারো সাথে ঝগড়া-বিবাদ ছিলো না। তারপরও এমন নৃশংস হত্যাকান্ডের কারণ বুঝতে পারছেন না। তিনি আরো জানান, তার মামার কোন ছেলে সন্তান না থাকলেও সুমি আক্তার নামে একটি মেয়ে ছিলো ৷ তবে সেই মেয়েটি পটিয়া থানার পিছনে অবস্থিত কলোনীতে শ্বশুর বাড়িতে হত্যার শিকার হয় প্রায় ৩মাস আগে। বর্তমানে এই বিষয়ে মামলা চলছে বলে জানান তিনি। 
পটিয়া থানার ওসি তদন্ত রাশেদুল ইসলাম লাশ উদ্ধারের বিষয়টি জানিয়ে বলেন, খবর পেয়ে আমরা সকাল ১০টার দিকে লাশটি উদ্ধার করি। এ পর্যন্ত প্রাপ্ত খবর থেকে মনে হচ্ছে রিকশা ছিনতাই বা টাকা পয়সার জন্য এই খুন হয়নি। ঘটনা যাই হোক আমরা খুব দ্রুত দোষীদের আইনের আওতায় নিয়ে আসব। 
এদিকে এই ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছে স্থানীয় লোকজন। ভাটিখাইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বখতিয়ার উদ্দীন বলেন, একজন নিরীহ মানুষকে এমন নির্মম হত্যা মেনে নেওয়ার মত না। এই ঘটনার কারণে রাতের বেলা নির্জন স্থান গুলোতে চলাচলে মানুষের মনে ভীতি কাজ করবে।

আরও পড়ুন