আমি ডাক্তার কম শয়তান বেশি

পাইকগাছায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের ডাক্তার মামুন

news paper

শেখ সেকেন্দার আলী, পাইকগাছা

প্রকাশিত: ২৫-১-২০২৩ দুপুর ১:১৩

30Views

পাইকগাছা উপজেলার আগড়ঘাটা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রের ডাক্তার আব্দুল্লাহ আল মামুনের একটি অডিও ক্লিপ সাংবাদিকদের হাতে এসেছে। তার বিরুদ্ধে কেউ অভিযোগ করলে তাকে শায়েস্তা করতে যে কোন পথ অবলম্বন করবেন বলে বলছেন।

তিনি বলছেন, আমি ডাক্তার কম শয়তান বেশি। তিনি কাউকে তোয়াক্কা করে না। হাসপাতাল থেকে ইচ্ছে মত ছুটি নেওয়ার ব্যাপারে তিনি উর্ধ্বতন কর্মকর্তাকে বলার প্রয়োজন মনে করেননা। হাসপাতাল উপস্থিত না থাকার বিষয়ে বলেন, আমি জরুরি কাজে খুলনায় গিয়েছি, কারোর কাছে থেকে অনুমতি নেয়নি। ছুটি লিখে রেখে চলে গিয়েছি। চাইলে ছুটি দিবে, না চাইলে বেতন কাটবে( উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা)। এতে আমার জায় আসেনা।

উল্লেখ্য, আগড়ঘাটা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রের ডাক্তার আব্দুল্লাহ আল মামুন দম্পতিৎও আয়া দিয়ে আগত রোগীদের ঔষধ বিতরণ ও চিকিৎসা করেন। তিনি বিভিন্ন সময়ে হাসপাতাল বন্ধ ও ছুটিতে ব্যস্ত থাকার অভিযোগে সাংবাদিকরা তদন্ত গেলে তাদের উপরে হামলা চালিয়ে সাংবাদিক ও মুরগি ব্যবসায়ী আব্দুল মজিদের পকেটে রক্ষিত ৮০ হাজার টাকা, ভিডিও ক্যামেরা ভাঙচুর ও মোবাইল কেড়ে নেয়। এরপর সাংবাদিকদের হয়রানি করতে ৪জন সাংবাদিকসহ উপস্থিত একজনের বিরুদ্ধে চাঁদাবাজিসহ বিভিন্ন ধারায় মামলা দায়ের করে। এই ঘটনায় সাংবাদিক শেখ সেকেন্দার আলী বাদী হয়ে পাইকগাছার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করে। যার নং-সি আর ১২৩/২৩ ।


আরও পড়ুন