ঢাকা রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩

বুমরাহর ব্যাপারে ঝুঁকি নিতে নারাজ রোহিত


স্পোর্টস ডেস্ক  photo স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৫-১-২০২৩ দুপুর ১২:২০

গত বছরের সেপ্টেম্বরে শেষবার ভারতের হয়ে মাঠে নেমেছিলেন জাসপ্রীত বুমরাহ। পিঠের ইনজুরির কারণে এরপর থেকেই ক্রিকেট থেকে দূরে আছেন তারকা এ পেসার। খেলেননি গত বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপেও। ইনজুরি থেকে ফিরে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে মাঠে নামার কথা ছিল ডানহাতি পেসারের। কিন্তু আবারও চোটে পড়ে সে সিরিজ থেকেও ছিটকে যান তিনি। 

তবে এবার সুখবর থাকছে ভারতীয় দর্শকদের জন্য। অস্ট্রেলিয়ার বিপক্ষে বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজ দিয়ে আবারও দলে ফিরছেন বুমরাহ। সিরিজের প্রথম দুই ম্যাচে না থাকলেও শেষ দুই ম্যাচে তাকে পাওয়ার আশা করছেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। কিন্তু কোনো অবস্থাতেই বুমরাহকে নিয়ে তাড়াহুড়ো করতে নারাজ ভারতের এই অধিনায়ক। 

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘বুমরাহর ব্যাপারে আমি এই মুহূর্তে তেমন নিশ্চিত নই। প্রথম দুই ম্যাচে অবশ্যই তাকে পাওয়া যাবে না। তবে আমি আশা করছি শেষ দুই ম্যাচে তাকে পাওয়া যাবে। কিন্তু কোনো অবস্থাতেই তাকে নিয়ে কোনো ঝুঁকি নিতে চাই না আমরা।’

তিনি আরও বলেন, ‘পিঠের ইনজুরি খুবই গুরুতর। সামনে আমাদের অনেক খেলা রয়েছে। আমরা তাকে পর্যবেক্ষণের উপর রাখছি। আমরা সার্বক্ষণিক ডাক্তার এবং ফিজিওর সঙ্গে যোগাযোগ রাখছি এবং প্রতিনিয়ত তাদের কাছ থেকে খবর নিচ্ছি।’ 

ঘরের মাঠের ওয়ানডে সিরিজে নিউজিল্যান্ডকে ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ করেছে ভারত। এবার রোহিতদের সামনে চ্যালেঞ্জ অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ। আগামী ৯ ফেব্রুয়ারি চার ম্যাচ সিরিজের প্রথম টেস্টে অজিদের মুখোমুখি হবে ভারতীয়রা।

এমএসএম / এমএসএম

রুদ্ধশ্বাস ম্যাচে শেষ বলে খুলনাকে হারালো কুমিল্লা

যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে ‘কোপা আমেরিকা ২০২৪’

উড়তে থাকা আর্সেনালের জয়রথ থামালো ম্যানসিটি 

ক্রিকেটের সুদিন ফেরাতে কিংবদন্তি লারাকে দায়িত্ব দিলো ক্যারিবীয়রা

সিলেটের প্রথম ম্যাচেই বড় ব্যবধানে হারল মাশরাফির দল

সাকিব-তামিমরা যেন সম্মানের সঙ্গে মাঠ থেকে অবসর নিতে পারে: মাশরাফি

সিলেটের মাঠে বিপিএল দেখার টিকিট সংগ্রহ করবেন যেভাবে

আইসিসির বর্ষসেরা টেস্ট একাদশের অধিনায়ক স্টোকস

বুমরাহর ব্যাপারে ঝুঁকি নিতে নারাজ রোহিত

কোচের চোখে মেসি অসাধারণ নেতা

ছিটকে গেলেন দিলারা, সুযোগ পেলেন পিংকি

রোহিতের ক্যারিয়ারে টার্নিং পয়েন্ট কোনটা? জানালেন দ্রাবিড়

ফুটবল ম্যাচে সাদা কার্ড, নতুন নিয়ম যে দেশে