অভয়নগরে প্রতিবন্ধি ও অসহায়ের মাঝে নগদ অর্থ ও শীতবস্ত্র বিতরণ

news paper

মতিন গাজী, অভয়নগর

প্রকাশিত: ১৪-১-২০২৩ দুপুর ৪:৩

12Views

 ১৪জানুয়ারি জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা লেঃ কঃ এম সাব্বির আহমেদ সমর্থক গোষ্ঠীর উদ্যোগে শীতার্ত,অসহায়, প্রতিবন্ধি ও বয়স্কদের মাঝে নগদ অর্থ ও কম্বল বিতরণ অনুষ্ঠান,অনুষ্ঠিত হয়েছে। 
 
শনিবার সকাল ১১:৩০ মিনিটে তার নিজ উপজেলার মরিচা গ্রামে নিজস্ব বাসভবনে অনুষ্ঠিত এ কম্বল বিতরণ অনুষ্ঠানে,জাতীয় পার্টির উপদেষ্টা লেঃ কঃ এম সাব্বির আহমেদের সভাপতিত্বে এবং জাপা নেতা শেখ ফরিদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্ত পরিবারের হাতে কম্বল তুলে দেন, নড়াইল পৌরসভার মেয়র আজ্ঞুমানারা বেগম। প্রধান অতিথির বক্তব্যে তিনি,অসহায় প্রতিবন্ধীদের পাশে দাঁড়ানোর আহব্বান জানান সকলকে।
 
এসময় উপস্থিত ছিলেন,উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাইদ আহমেদ,জাতীয় পার্টির নেতা হাজী মকবুল হোসেন,গাজী রেজাউল করিম,আব্দুল গফফার বিশ্বাস, প্রলাদ সাহা, সৈয়দ ফরিদুল ইসলাম, আশরাফ সাধীন,সাবেক চেয়ারম্যান শাহাজান মুন্সি,গিয়াসউদ্দিন, হূদয় টেকনিকাল ট্রেনিং সেন্টারের পরিচালক সাংবাদিক জাকির হোসেন হূদয় সহ এলাকার গন্যমাণ্য ব্যাক্তিবর্গ। 
 
এ সময় এলাকার শতাধিক শীতার্ত পরিবারের মধ্যে শীতবস্ত্র ও নগদ অর্থ বিতরণ করা হয়।অনুষ্ঠানে সভাপতিত্বের বক্তব্যে লেঃ কঃ সাব্বির আহমেদ বলেন,আমি এমন ভাবেই সকলের মাঝে থাকতে চাই, আপনাদের সেবা করতে চাই তিনি আরো বলেন,সামনের নির্বাচনে তিনি যশোর ৮৮/-৪আসনে (এম পি) নির্বাচিত হতে পারলে সকলের সেবা করতে চাই এবং সার্বিক উন্নয়নে অবদান রাখতে চাই।

আরও পড়ুন