ঢাকা রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩

টেলিভিশনের পর্দায় আবারো নিয়মিত দেখা যাবে ঐন্দ্রিলাকে


বিনোদন ডেস্ক photo বিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩-১২-২০২২ দুপুর ৪:২৭

পশ্চিমবঙ্গের টেলিভিশন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা আজ ১৩ দিন হলো পাড়ি দিয়েছেন না ফেরার দেশে। মাত্র ২৪ বছর বয়সি এই অভিনেত্রীর মৃত্যুর শোক আজও ভুলতে পারছে না ভক্তরা। 

ঐন্দ্রিলা দ্বিতীয়বার ক্যানসার জয় করার পর তাকে আবারও ছোটপর্দায় দেখতে মুখিয়ে ছিল তার ভক্তরা। একটু একটু করে কাজের জগতে ফিরছিলেন অভিনেত্রী। ‘ভাগাড়’ ওয়েব সিরিজে অভিনয় করেন, কালার্স বাংলার মহালয়া-তে হাজির হোন তিনি। এইসবের মাঝে হঠাৎ পাল্টে গেল সবকিছু। গত ১ নভেম্বর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হওয়ার বিশ দিন পর প্রয়াত হলেন ঐন্দ্রিলা।

কিন্তু কথায় আছে শিল্পীর মৃত্যু হয় না। নিজেদের কাজের মধ্যে দিয়েই বেঁচে থাকেন। মাত্র কয়েক বছরের অভিনয় জীবনে বাংলা টেলিভিশনে কিছু না-ভোলবার মতো কাজ উপহার দিয়েছিলেন ঐন্দ্রিলা।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, ঐন্দ্রিলাকে শ্রদ্ধা জানিয়ে সান বাংলায় আবারও সম্প্রচারিত হতে যাচ্ছে ‘জিয়ন কাঠি’। এই সিরিয়ালে জাহ্নবীর চরিত্রে দেখা গিয়েছিল ঐন্দ্রিলাকে। দ্বিতীয়বার ক্যানসার আক্রান্ত হওয়ার পর নিজের অসুস্থতা সত্ত্বেও এই ধারাবাহিকের শুটিং করেছিলেন তিনি। তার অভিনীত শেষ সিরিয়াল এটি। 

শুক্রবার (২ ডিসেম্বর) সান বাংলা কর্তৃপক্ষ সোশ্যাল মিডিয়া পোস্টে ‘জিয়ন কাঠি’র কিছু অবিস্মরণীয় মুহূর্তের কোলাজ তুলে ধরে জানানো হয়, “ঐন্দ্রিলা আমাদের মধ্যেই আছে, আমাদের মন-প্রাণ জুড়ে, জাহ্নবীর রূপে। চলুন আরেকবার দেখি জাহ্নবীর গল্প ‘জিয়নকাঠি’, ৫ ডিসেম্বর সোমবার থেকে বিকেল ৫.৩০টায়।”

অর্থাৎ আগামী সোমবার থেকেই সান বাংলার পর্দায় আবারো দেখা যাবে ‘জিয়ন কাঠি’। চ্যানেলের এই সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন ঐন্দ্রিলার ভক্তরা। ‘জিয়ন কাঠি’র পরশেই টেলিভিশনের পর্দায় ফের ‘জীবন্ত’ হবেন প্রয়াত অভিনেত্রী।

দুইবার ক্যানসার জয় করা ঐন্দ্রিলা গত ১ নভেম্বর হঠাৎ ব্রেন স্ট্রোকে আক্রান্ত হোন। এরপর কোমায় চলে যান অভিনেত্রী। গত ২০ নভেম্বর দুপুরে মাত্র ২৪ বছর বয়সে মৃত্যু হয় ঐন্দ্রিলা শর্মার। 

প্রীতি / প্রীতি

তিন দিনেই তিনশ' কোটি রুপি ছাড়াল পাঠান

ফরাসি সংবাদমাধ্যমে ‘ম্যান অফ দ্য ডে’ উপাধি পেলেন শাহরুখ

১২ দিনে ভেঙেছে সংসার, পামেলা পাচ্ছেন ১০৬ কোটি টাকা

পাঠানের পর আসছে শাহরুখের ‘জাওয়ান’

৩২ বছর পর কাশ্মীরে নজির গড়লেন শাহরুখ

শাহরুখকে চিনতেনই না ‘পাঠান’ সিনেমার অভিনেত্রী

বাবার বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ উরফির

অস্কার মনোনয়ন পেল জ্যাকলিনের ছবির গান

বাংলাদেশে এসে ৩ কেজি ওজন বেড়েছে শ্রীলেখার

‘পাঠান’ দেশে মুক্তি নিয়ে সিদ্ধান্ত জানায়নি তথ্য মন্ত্রণালয়

আমার টাকায় মরোক্কোতে বাড়ি কিনেছে নোরা: সুকেশ

একা আর একা নন, করেছেন বিয়ে

খোলামেলা পোশাক হয়তো অনেকের ভালো লাগে: শ্রাবন্তী