বিয়ের পর কি বাবা-মাকে ছেড়ে আলাদা সংসার পাতবেন দেব? 

news paper

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২-১২-২০২২ দুপুর ১২:১৯

11Views

জল্পনাটা দীর্ঘ দিন ধরেই চলছে, দেবের গায়ে প্রজাপতির রং লাগবে কবে? সেটাই জানালেন অভিনেতা। কবে বিয়ে করবেন দেব? কার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন তিনি? শীতকালে কান পাতলেই বিয়ের সানাই। ‘প্রজাপতি’র আবির্ভাব হয়ে গিয়েছে ইতিমধ্যে। দেব ও মিঠুন অভিনীত ছবি ‘প্রজাপতি’ খুব তাড়াতাড়ি আসছে। ইন্ডাস্ট্রির এক নম্বর তারকা দেব। তাই তাকে নিয়ে যে জল্পনাটা দীর্ঘ দিন ধরেই চলছে, তা হল দেবের গায়ে প্রজাপতির রং লাগবে কবে?

দেব ও রুক্মিণী মৈত্রের সম্পর্কের খবর ইন্ডস্ট্রিার খোলা সত্যি। যদিও এই দুই তারকার কেউই তাদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি। তবে দেব প্রযোজিত অনেক ছবিরই মুখ রুক্মিণী। মাঝেমধ্যে জুটিতে পাড়ি দেন। কখনও গ্রিস, কখনও সুমেরুতে। তবে এ বার বিয়ের পরিকল্পনা প্রসঙ্গে মুখ খুললেন দেব।

‘প্রজাপতি’ ছবির সঙ্গে মিল রয়েছে দেবের ভবিষ্যৎ পরিকল্পনার। এই ছবি বাবা-ছেলের সম্পর্কের গল্প। ছেলের বিয়ে নিয়ে নাজেহাল বাবা। ছেলের শুধু একটিই ইচ্ছা, বাবাকে খুশি দেখতে চায় সে। বাস্তব জীবনেও নিজের বাবা গুরুপদ অধিকারীর ঘনিষ্ঠ দেব। বাবা-মায়ের সুখই সব তার কাছে। নিজের প্রযোজনা সংস্থার সব ছবির শুরুতে থাকে বাবার নাম। তবে এই মুহূর্তে যুগটা যে অনু পরিবারের। চল্লিশোর্ধ্ব এই সুপারস্টারের বিয়ে নিয়ে কম চর্চা হয়নি টলিপাড়ায়। কবে বিয়ে করবেন দেব? কার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন তিনি? সেই প্রশ্ন উত্তর অধরা।

তবে বিয়ে নামক প্রতিষ্ঠানে বিশ্বাসী তারকা জানালেন, বিয়ের পর নতুন সংসার নয়, বাবা-মায়ের সংসারেই থাকবেন তিনি। এই প্রসঙ্গ উঠতেই এক মুহূর্ত বিলম্ব না করেই অভিনেতা বলেন, ‘‘আমার বয়স এখন চল্লিশ। এই বয়সেও বাবা-মায়ের সঙ্গে থাকি। বিয়ের পরও তাই থাকব। যে আসবে সে আমাদের সকলের ভালবাসার মানুষ হবে, সকলকে ভাল রাখবে।’’ তবে এখনই বিয়ের পরিকল্পনা নেই। আপাতত ‘প্রজাপতি’-র মুক্তির অপেক্ষায় রয়েছেন অভিনেতা। তার পর শুরু করবেন ‘বাঘা যতীন’-এর শুটিং।

সূত্র: আনন্দবাজার


আরও পড়ুন