আহত প্রেমিকাকে নিয়ে দেবের রসিকতা

news paper

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১-১২-২০২২ দুপুর ১২:৮

12Views

আহত হয়েছেন টলিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্র। ডান পায়ের হাঁটুতে আঘাত পেয়েছেন এই অভিনেত্রী। রুক্মিণী তার ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়, হুইলচেয়ারে বসে আছেন রুক্মিণী। তার ডান পায়ের হাঁটুতে ‘নী ক্যাপ’ পরানো। ক্যাপশনে লিখেছেন—‘হাঁটুতে আঘাত পেয়েছি। অস্ত্রোপচার করাতে হবে।’ তবে কোথায় কীভাবে এই দুর্ঘটনা ঘটেছে তা জানাননি রুক্মিণী।

সোশ্যাল মিডিয়ায় শোবিজ অঙ্গনের অনেকে রুক্মিণীর সুস্থতা কামনা করেছেন। এ তালিকায় রয়েছেন— ঋতুপর্ণা সেনগুপ্ত, করন বীর মেহরা, রুপাঞ্জনা মিত্র, দেব প্রমুখ। তবে রুক্মিণীর প্রেমিক দেবের মন্তব্য নজর কেড়েছে নেটিজেনদের। কারণ অসুস্থ প্রেমিকাকে নিয়ে রসিকতা করেছেন এই তৃণমূলের সংসদ সদস্য।

রুক্মিণীকে উদ্দেশ্য করে দেব লিখেছেন—‘আবোরা মাথা ফেটেছে!’ তবে এ মন্তব্যের জবাব দিতে দেখা যায়নি রুক্মিণীকে। তবে দেবের এই রসিকতায় দারুণ মজেছেন নেটিজেনরা।

২০১৭ সালে ‘চ্যাম্প’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন রুক্মিণী। অভিষেক চলচ্চিত্রে জনপ্রিয় চিত্রনায়ক দেবের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন। তারপর ‘ককপিট’, ‘কবীর’, ‘কিডন্যাপ’ ও ‘পাসওয়ার্ড’ সিনেমাতেও জুটিবদ্ধ হন তারা। 


আরও পড়ুন