ধামইরহাটে আপন ভাইয়ের হাতে নির্যাতনের শিকার বোন-ভগ্নিপতি

news paper

এম.এ মালেক, ধামইরহাট

প্রকাশিত: ২৫-১১-২০২২ দুপুর ৪:৪৮

12Views

নওগাঁর ধামইরহাটে আপন ভাইয়ের হাতে নির্যাতনের শিকার হয়েছেন বোন-ভগ্নিপতি। অভিযুক্ত প্রভাবশালী ভাই তার বোনের বাড়ীতে হামলা চালিয়ে বাড়ীঘর ভাংচুর ও করে নগদ টাকা স্বর্নালংকারচুরি সহ প্রায় ৪ লক্ষাধিক টাকার ক্ষতির অভিযোগ করেছেন ভুক্তভোগী নির্যাতিতা বোন জুলেখা বেগম। আহতবোন ভগ্নিপতি ধামইরহাট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 
জানা গেছে, উপজেলার পৌর সদরের চকউমর গ্রামের উজ্জল হোসেনের স্ত্রী জুলেখা বেগম তার আপন ভাই ছানাউল ইসলাম সাবুকে ইতিপূর্বে ২ লক্ষ টাকা প্রদান করলে ভাই সাবু বোন জুলেখাকে ৫ শতক জমি বসত বাড়ীর জন্য ছেড়ে দেন। কিন্তু তা দীর্ঘদিন রেজিষ্ট্রি না করে দিলে ২৪ নভেম্বর বোন জুলেখা রেজিষ্ট্রি চাইলে সকাল ১০ টার দিকে ভাই ছানাউল ইসলাম সাবুর নেতৃত্বে অপর প্রতিপক্ষ চপল হোসেন, মাসুদ হারুন সহ বেশ কয়েকজন জুলেখার বাড়ীতে হামলা চালিয়ে ভগ্নিপতি উজ্জল হোসেনকে রক্তাক্ত জখম করে। এ সময় ঘরে রক্ষিত নগদ ৪০ হাজার টাকা ৬০ হাজার টাকার মুল্যমানের স্বর্ণাংলকার, ঘরের মুল্যবান আসবাদপত্রসহ ৩ লাখ ২০ হাজার টাকার টাকার ক্ষতি হয়েছে বলে বাদী জুলেখা দাবী করেন। এ বিষয়ে  জুলেখা বেগম বাদী হয়ে ধামইরহাট থানায় একটি এজাহার দায়ের করেছেন। 
তবে অভিযুক্ত ছানাউল ইসলাম সাবু প্রতিবেদককে বলেন, ‘ আমার জমিতে ওরা জোর করে থাকলে তো হবে না, আমি তাদের থেকে ২ লাখ টাকা পাব, অভিযোগকারীরাই আমার মাথা ফেটে দিয়েছে, তাই আমিও তাদের পাল্টা মার দিয়েছি।’
ধামইরহাট থানার ওসি মোজাম্মেল হক কাজী জানান, উভয় পক্ষ পাল্টাপাল্টি অভিযোগ করেছেন, সেখানে উভয় পক্ষই অভিযুক্ত, প্রকৃত ঘটনার সত্যতা যাচাই করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 


আরও পড়ুন