জয়দেবপুর থানায় কমিউনিটি পুলিশিং ডে উদযাপন 

news paper

নিজস্ব সংবাদদাতা

প্রকাশিত: ২৯-১০-২০২২ দুপুর ৪:৬

29Views

গাজীপুর জেলার জয়দেবপুর থানা পুলিশের আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন করা হয়েছে। শনিবার (২৯ অক্টোবর) সকালে থানার সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের হোতাপাড়া বাসস্ট্যান্ড  প্রদক্ষিণ করে থানা মিলনায়তনে গিয়ে শেষ হয়। পরে সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জয়দেবপুর থানার অফিসার ইনচার্জ মাহাতাব উদ্দিনের সভাপতিত্বে ‘কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র, শান্তি-শৃঙ্খলা সর্বত্র’ স্লোগানে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোশারফ হোসেন দুলাল।

আলোচনা সভায় বক্তব্য রাখেন- ভাওয়াল মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক এনামুল হক, পিরুজালি ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক জিয়ারত হোসেন সিকদার, গাজীপুর সদর উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আবুল কাশেম, ভাওয়ালগড় ইউপি সদস্য তরিকুল ইসলাম রিপন। এছাড়া থানার অন্যান্য পুলিশ সদস্য, সামাজিক ও রাজনৈতিক দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, সামাজিক অপরাধ প্রতিরোধে কমিউনিটি পুলিশিংয়ের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। পুলিশ জনগণের বন্ধু। সাধারণ মানুষের মধ্যে পুলিশি ভীতি দূর করে সেবা সহজ করতে কমিউনিটি পুলিশিংয়ের বিকল্প নেই।

 


আরও পড়ুন