ঢাকা শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২

রাজধানীর মোহাম্মদপুর এলাকায় বিএনপির সমাবেশ


নিজাম উদ্দিন photo নিজাম উদ্দিন
প্রকাশিত: ২৩-৯-২০২২ রাত ১০:১৬

২৩ সে সেপ্টেম্বর বিকাল ৩টায়  মোহাম্মদপুর এলাকায় বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হয় ।  সমাবেশ স্থলে উপস্থিত হন বিএনপির হাজার হাজার নেতাকর্মীরা।  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ীকমিটির সদস্য নজরুল ইসলাম খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহবায়ক আমান উল্লাহ আমান সঞ্চালনায় ছিলেন জনাব আমিনুল হক সদস্য সচিব ঢাকা মহানগর উত্তর বিএনপি। 

সমাবেশে আরও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির নেতা আব্দুর সালাম। তিনি বলেন ভোট চুরির নির্বাচন আর করতে দেওয়া হবে না। তিনি আরও বলেন গনবিরোধী কর্তৃত্ববাদী ফ্যাসিস্ট আওয়ামী সরকার কে আর ক্ষমতায় রাখা যাবেনা। ভোলার পুলিশ কর্তৃক গুলি করে ছাত্রদল নেতা কে, হত্যার দায় আওয়ামী লীগ এর নিতে হবে। সমাবেশ সুন্দর ও নিরপেক্ষ করে দেওয়ার জন্য ,তেজগাঁও জোনের ডিসি ও মোহাম্মদপুর থানার ওসি কে ধন্যবাদ জানান বিএনপির নেতা আব্দুর সালম।

সমাবেশে প্রধান অতিথি জনাব নজরুল ইসলাম খান বিএনপির এই প্রবীন নেতা বলেন এই সরকারের অধিনে আগামীতে কোনো নির্বাচনে বিএনপি যাবেনা। 
তারাঁ দিনের ভোট রাতে করে,শেখ হাসিনার অধিনে আর নির্বাচনে যাবেনা বিএনপি। তিনি বলেন১৯৯১ সালে আমাদের চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া মোহাম্মদপুর সহ পাঁচটি আসনে প্রার্থী হয়ে বিজয়ী হয়েছিলেন। আর বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাও পাঁচটিতে প্রার্থী হয়ে দু'টি তে পাশ,করেছিলেন। তিনি এও বলেন এই মোহাম্মদপুরের মাটি বিএনপির জন্য।  আপনারা সঠিক নির্বাচন দিলে বিএনপি বিপুল ভোটে বিজয় হবে সারাদেশে। নজরুল ইসলাম আরও বলেন বাংলাদেশে তত্ত্বাবধায়ক সরকার ছাড়া আর কোনো নির্বাচন হতে দেওয়া হবেনা। 

আরও উপস্থিত ছিলেন, বেগম খালেদা জিয়ার উপদেষ্টা আতাউর রহমান ঢালি তিনি বলেন আমারা স্ত্রী ও সন্তানদের কাজ থেকে বিদায় নিয়েই রাজপথে নেমেছি এই সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরবো না। তিনি আরও বলেন আমাদের দুঃখ হয় বিএনপির আমলে মোহাম্মদপুরের সাবেক ছাত্রদল নেতা ইমামুল হাসান হেলাল জেল হাজতে গেলেও এখনো তাঁকে আমরা মুক্ত করতে পারিনি, অতিবিলম্বে তার মুক্তির দাবী করেন এই নেতা।

সভায় আরও উপস্থিত ছিলেন আতিকুল ইসলাম মতিন, বিএনপির নেতা তাবিত আউয়াল নাজিমুদ্দিন আলম,সাবেক ডাকসুর ভিপি খায়রুল কবির খোকন, বিএনপির স্বেচ্ছাবিষয়ক সম্পাদক মির সরাফত আলি সফু,আরও উপস্থিত ছিলেন বিএনপির মহিলা নেত্রী শিরিন সুলতানা।

এমএসএম / এমএসএম

বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন

দুরন্তপনার ৫ বছর!

শাহজালাল বিমান বন্দরে ৩০ পিস সোনার বার পরিত্যক্ত অবস্থায় উদ্বার

আহমেদিয়া ফাইন্যান্সে ১১শ আমানতকারী ধরা

সাভার উপজেলা পরিষদে জাতীয় কন্যা শিশু দিবস পালিত

তৃতীয়বার করোনায় আক্রান্ত মেয়র আতিক

ব্যাংক কর্মকর্তা ডেইজির ভুয়া পিএইচডি

সকালের সময় সম্পাদক নূর হাকিমের জন্মদিনে দরিদ্রদের মাঝে খাদ্য বিতরণ

দৈনিক সকালের সময় পত্রিকার সম্পাদক মোঃ নূর হাকিমের জন্মদিন পালন

মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে মিরপুর প্রেসক্লাবে কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

তালাবদ্ধ বাসা থেকে প্রতিবন্ধীর লাশ উদ্ধার

আজ দুপুর ২টা থেকে রাত ১টা পর্যন্ত গ্যাস থাকবে না ঢাকায়

ঢামেকে চিকিৎসাধীন অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু