ঢাকা শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২

প্রাক্তন আইনজীবী জোয়েল রিচের সঙ্গে ডেটিং করছেন জনি!


সকালের সময় ডেস্ক photo সকালের সময় ডেস্ক
প্রকাশিত: ২৩-৯-২০২২ দুপুর ৩:৩০

নিজের আইনজীবী ক্যামিল ভাসকুয়েজের সঙ্গে ডেট করছেন, এমন গুজব প্রকাশের কয়েক মাস পর নতুন করে শোনা যাচ্ছে যে অভিনেতা জনি ডেপ বর্তমানে যুক্তরাজ্যের মানহানির মামলায় তাঁর একজন অ্যাটর্নির সঙ্গে ডেটিং করছেন, যার নাম জোয়েল রিচ।  

সম্প্রতি ‘পেইজ সিক্স’ এর একটি নতুন প্রতিবেদনে এই তথ্য প্রকাশ করা হয়। এর আগে গুজব ছিল যে জনি এবং ক্যামিল ডেটিং করছেন। জনির প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মানহানির মামলায় তাকে প্রতিনিধিত্ব করেছিলেন ক্যামিল।

‘পেজ সিক্স’ অনুসারে এটি নিশ্চিত করা হয়েছে যে জনি ডেপ তাঁর আইনজীবী জোয়েল রিচের সঙ্গে ডেটিং করছেন যিনি পূর্বে ‘দ্য সান’ এর বিরুদ্ধে যুক্তরাজ্যের মানহানির মামলায় তাঁর হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন। লন্ডন ভিত্তিক আইনজীবী এই মুহুর্তে তাঁর সঙ্গীর থেকে আলাদা হয়ে গেছেন এবং তাঁর বিবাহবিচ্ছেদ এখনো চূড়ান্ত না হওয়ার সম্ভাবনা রয়েছে।

এই খবরটি ইন্টারনেটে সকলের জন্য আশ্চর্যজনক ছিল। কারণ অনেকেই এই গুজবে বিশ্বাস করেছিলেন যে ডেপ তাঁর মার্কিন প্রতিনিধি ক্যামিল ভাসকেজের সঙ্গে ডেটিং করছেন। বিচারের সময় ডেপ এবং ভাসকেজ দুজনেই একে অপরের বেশ কাছাকাছি ছিলেন এবং তাদের মধ্যে একটি সম্পর্ক তৈরি হয়। তবে সব গুঞ্জন অবশেষে গুঞ্জন হয়েই থেকে গেল।  

এদিকে, মার্কিন বিচারের সময় একটি সূত্র জানিয়েছেন যে অভিনেতার প্রতি তাঁর সমর্থন দেখানোর জন্য রিচ আদালতে উপস্থিত ছিলেন। অভ্যন্তরীণ সেই সূত্র আরো উল্লেখ করেছেন, রিচের সেখানে থাকার জন্য কোনো পেশাদার বাধ্যবাধকতা ছিল না। এই জুটি তাদের সম্পর্কের আগের পর্যায়ে হোটেলগুলোতে খুব বিচক্ষণতার সঙ্গে দেখা করত।

সূত্র : পিঙ্ক ভিলা

প্রীতি / প্রীতি

শান্তির নোবেল গেল ইউক্রেন-রাশিয়া-বেলারুশ

ডলারের বিপরীতে সর্বকালের সর্বনিম্নে ভারতীয় রুপির মান

অনুব্রতের নামে ৩৫ পাতার চার্জশিট দিল সিবিআই

সিরিয়া থেকে আইএস-সম্পৃক্ত ১২ নাগরিককে ফিরিয়ে আনল জার্মানি

যুক্তরাষ্ট্রে ছুরি হামলায় নিহত ২, আহত ৬

বিশ্বজুড়ে করোনায় বেড়েছে মৃত্যু ও শনাক্ত

ডিজিটাল জীবনযাত্রার বৈশ্বিক সূচকে বাংলাদেশের ২৭ ধাপ উন্নতি

ভিডিও: থাইল্যান্ডে এলোপাতাড়ি গুলিতে নিহত ৩৪

রসায়নে যৌথভাবে নোবেল পেলেন ৩ বিজ্ঞানী

বিশ্বজুড়ে করোনায় আরও বেড়েছে মৃত্যু ও শনাক্ত

উত্তরাখণ্ডে বরযাত্রীর বাস খাদে পড়ে নিহত ২৫

হিমালয়ে তুষারধসে ১০ পর্বতারোহীর মৃত্যু

নোবেল পাওয়া কে এই সুভান্তে প্যাবো?