ঢাকা শনিবার, ২৫ জুন, ২০২২

গলাচিপায় জমিসংক্রান্ত পূর্বশত্রুতার জের ধরে স্কুলশিক্ষকের হামলার শিকার অসহায় পরিবার


মোস্তফা কামাল খাঁন গলাচিপা photo মোস্তফা কামাল খাঁন গলাচিপা
প্রকাশিত: ২৪-৬-২০২২ দুপুর ১১:১৯

পটুয়াখালীর গলাচিপার কল‍্যাণ কলস কালীবাড়ী ৫নং ওয়ার্ডে গত রোববার (১৯ জুন) রাত ৮টার দিকে  স্কুলশিক্ষক কর্তৃক অমানবিক হামলার শিকার হয়েছেন মো. আলমাচ খালিফা (৫২) এবং তার পরিবারের সদস্যরা।

হামলার ঘটনায় মো. আলমাচ খলিফা বাদী হয়ে গলচিপা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ৩২৩/৩২৪/৩২৬/৩০৭/৩৭৯/৩৫৪/৫০৬/(২)/৩৪ দঃবিঃ ধারা মোতাবেক ৪ জনকে আসামি করে একটি সিআর মমামলা দায়ের দায়ের করেন।  

আসমিরা হলেন- মো. ওহাব হাওলাদার মাস্টার (৫৫), পিতা মৃত আলতাফ হাওলাদার, মো. জিহাদ হাওলাদার (২৫), মো. সিহাব হাওলাদার (২০) এবং মো. ফোরকান খলিফা (৬০), পিতা মৃত‍ আজহার খলিফা। বাদী-বাদী উভয়ের বাড়ি একই গ্রামে। ঘটনাটি ঘটেছে কল‍্যাণ কলস কালীবাড়ী বাজারের ১নং আসামির দোকানের সামনে। ওহাব মাস্টার বতর্মানে উত্তর কল‍্যাণ কলস মাধ‍্যমিক বিদ‍্যালয়ে কর্মরত এবং তার স্ত্রী মহিলা ইউপি সদস‍্য।

ভুক্তভোগী আলমাচ সাংবাদিকদের জানান, মহিলা ইউপি সদস্যের স্বামী মোহাম্মদ ওহাব মাস্টার আমাকে ডেকে বাজারে নিয়ে গেলে সেখানে পূর্বপরিকল্পনা মোতাবেক কিছু গুণ্ডা-মাস্তান ডেকে আমার ওপর হামলা করার জন্য তৈরি করে রাখে। আমি বাজারে গেলে জিজ্ঞাসা করে জায়গায় কাঁটা দিয়েছ কেন?

এই কথা বলে ৮ থেকে ১০ জন মিলে আমার ওপর অমানবিক হামলা চালায়। আমাকে লক্ষ্য করে দা দিয়ে আমার মাথার ওপর কোপ দিলে আমি প্রাণে বাঁচার চেষ্টা করি। ধারালো অস্ত্রের কোপটি আমার কপালের ডান পাশে লেগে কেটে যায় এবং আমি জ্ঞান হারিয়ে ফেলি। লোকজন আমার ডাক-চিৎকার শুনে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে আমাকে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

তিনি আরো জানান, আমার শারীরিক অবস্থা খুবই খারাপ। মাস্টার বলে- আমি খুবই ক্ষমতাবান লোক, আমার ছেলে একজন সেনাবাহিনীর সদস‍্য। এ কথা বলেও আমাকে বিভিন্ন হুমকি দেয়। আমি হাসপাতালে ভর্তি হওয়ার পরও ওহাব মাস্টার ও মহিলা ইউপি সদস্য আমাকে বিভিন্নভাবে হুমকি-ধমকি দিয়ে আসছে। আমার জানের কোনো নিরাপত্তা নেই। আমি আদালতের কাছে সঠিক বিচার পাওয়ার জন্য মামলা করেছি। আমার জীবনের নিরাপত্তা চাই। আমার ওপর  হামলাকারীদের যেন বিচার হয়, তার জোর দাবি জানাচ্ছি।

এমএসএম / জামান

গলাচিপায় জেলেদের মাঝে বকনা বাছুর ও জাল বিরতণ

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কাশিয়ানীতে বর্ণাঢ্য র‍্যালি

বকশীগঞ্জে পদ্মা সেতু উৎসব পালিত

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে উলিপুরে আনন্দ শোভাযাত্রা

কুষ্টিয়ায় পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও সমাবেশ

বাঘায় পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ইসলামী একাডেমীর আনন্দ র‍্যালি

পাঁচবিবিতে দোকান প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়নের সাধারণ সভা অনুষ্ঠিত

দুর্গাপুরে বন্যাদুর্গতদের মাঝে পৌর মেয়র আলালের চাল বিতরণ

ভূঞাপুরে মদ খেয়ে স্কুলের সামনে দুই বন্ধুর মাতলামি

পদ্মা সেতু উদ্বোধন উদযাপন উপলক্ষে ঝিনাইদহে জেলা প্রশাসনের আয়োজনে বর্ণাঢ্য আনান্দ র‌্যালি

লালমনিরহাটে ফেনসিডিলসহ রংপুরের স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

প্রতিবন্ধীকে বিবস্ত্র করে মারপিট ও হত্যাচেষ্টা, ভিডিও ভাইরাল

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ময়মনসিংহ জেলা প্রশাসনের আনন্দ র‌্যালি ও আলোচনা