জীবননগর পৌরসভা পরিদর্শনে জেলা প্রশাসক

news paper

মহিবুল ইসলাম মুকুল, জীবননগর

প্রকাশিত: ২৩-৬-২০২২ দুপুর ৪:৪৬

9Views

চুয়াডাঙ্গা জেলার জীবননগর পৌরসভার দাপ্তরিক কাজ পরিদর্শন করলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক আমিনুল ইসলাম খান। বৃহস্পতিবার (২৩ জুন) সকাল ১০টায় জীবননগর পৌরসভায় এসে পৌঁছলে তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান জীবননগর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম।
 
এ সময় উপস্থিত ছিলেন- জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুল ইসলাম, জীবননগর উপজেলা পরিষদের সহকারী কমিশনার (ভূমি) তিথি মিত্র, জীবননগর পৌর পরিষদের নির্বাহী কর্মকর্তা মো. জায়েদ হোসেনসহ জীবননগর পৌরসভার ৯টি ওয়ার্ডের সকল কাউন্সিলর, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলরসহ পৌর পরিষদের সকল কর্মকর্তা-কর্মচারী এবং সাংবাদিকবৃন্দ ।
 
পরে জেলা প্রশাসক পৌর মেয়রের কার্যালয়ে আলোচনা সভায় অংশ নিয়ে পৌরসভার বিভিন্ন ধরনের উন্নয়নমূলক কার্যক্রমের উপর আলোকপাত করেন। এ সময় জীবননগর পৌরবাসীর দীর্ঘদিনের সমস্যা পৌরসভার ময়লার ভাগাড়ের অন্যত্র অপসারণ নিয়ে জেলা প্রশাসকের সঙ্গে আলোচনা করেন পৌর মেয়র এবং কাউন্সিলরবৃন্দ।
 
জেলা প্রশাসককে পৌর মেয়র জানান, জীবননগর পুরাতন পশু হাট থেকে ময়লার ভাগাড় অপসারণ করতে জমি অধিগ্রহণ জরুরী প্রয়োজন এছাড়াও তিনি জীবননগর কাঁচাবাজার উন্নতিকরণ, রাস্তাঘাটের আরো মান উন্নয়ন সহ নানাবিধ বিষয় তুলে ধরেন।  
 
জেলা প্রশাসক আমিনুল ইসলাম খান বলেন, চুয়াডাঙ্গা জেলার মধ্যে জীবননগর পৌরসভা উন্নয়নের অন্যতম রোল মডেল। তাছাড়া বাংলাদেশ সরকার প্রতিটি পৌরসভা উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে । তাই জেলা প্রশাসক হিসেবে ময়লার ভাগাড় অপসারণ, পৌরসভার সৌন্দর্যবর্ধন ও পৌর এলাকার পরিবেশ রক্ষায় যে ধরনের সহযোগিতা প্রয়োজন তা গুরুত্বের সঙ্গে  দেখব।

আরও পড়ুন