বায়ার্নের হয়ে শেষ ম্যাচ খেলে ফেললেন লেভানডভস্কি!

news paper

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৫-৫-২০২২ দুপুর ১২:৩৪

1Views

ভলফসবুর্গের বিপক্ষে বুন্দেসলিগায় মৌসুমের শেষ ম্যাচ ২-২ গোলে ড্র করেছে চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ। দলটির তারকা স্ট্রাইকার রবার্ট লেভানডভস্কি আগেই বায়ার্ন ছাড়ার ইঙ্গিত দিয়ে জানিয়েছিলেন, ক্লাবের সঙ্গে নতুন চুক্তি করার কোন ইচ্ছে নেই তার। মৌসুমের শেষ ম্যাচের পর ক্লাব ছাড়ার ইঙ্গিত যেন আরও জোরেশোরেই দিলেন এই পোলিশ স্ট্রাইকার।

ভলফসবুর্গের বিপক্ষে ম্যাচের পর পোলিশ সংবাদমাধ্যম ভায়াপ্লে স্পোর্ট পোলস্কার সঙ্গে আলাপচারিতায় লেভানডভস্কি বলেন, ‘এটা হয়ত বায়ার্ন মিউনিখের হয়ে আমার শেষ ম্যাচ। আমি শতভাগ নিশ্চিতভাবে বলতে পারি না, তবে এমনটা হতে পারে। আমরা আমার এবং ক্লাবের জন্য সেরা সমাধান খুঁজে বের করতে চাই।’

বায়ার্নের হয়ে আট মৌসুম ধরে গোলের বন্যা বইয়ে দেওয়া লেভানডভস্কি মৌসুমের শেষ ম্যাচেও গোল করেছেন। ৩৫ গোল নিয়ে ইউরোপিয়ান গোল্ডেন শু জেতার দৌড়ে সবার চেয়ে এগিয়ে আছেন তিনি। আর ভলফসবুর্গের বিপক্ষে গোলটির মাধ্যমে ক্যারিয়ারে দ্বিতীয়বারের মতো এক মৌসুমে ৫০ গোলের মাইলফলক ছুঁয়েছেন এই স্ট্রাইকার। অর্ধশত গোল করতে ৪৬ ম্যাচ খেলতে হয়েছে তার।

বায়ার্ন মিউনিখের সঙ্গে ২০২৩ পর্যন্ত চুক্তি রয়েছে লেভানডভস্কির। তবে ক্লাবের সঙ্গে নতুন চুক্তির প্রসঙ্গে আলোচনা ফলপ্রসূ না হওয়ায় কোন রাখঢাক ছাড়াই আগামী মৌসুমে দলবদলের ইঙ্গিত দিয়েছেন তিনি। বার্সেলোনা সহ আরও বেশ কয়েকটি ক্লাব তাকে দলে ভেড়াতে আগ্রহী, যদিও কেউই এখনো আনুষ্ঠানিকভাবে তাকে দলে টানতে প্রস্তাব দেয়নি।

বায়ার্নের হয়ে আট মৌসুমে ৩৭৫ খেলে ৩৪৪ গোল করেছেন ৩৩ বছর বয়সী লেভানডভস্কি।


আরও পড়ুন