ঢাকা শনিবার, ২১ মে, ২০২২

হরিপুরে ছেলের হাতে মা খুন


মাসুদ রানা লেমন, রাণীশংকৈল photo মাসুদ রানা লেমন, রাণীশংকৈল
প্রকাশিত: ১৪-৫-২০২২ রাত ৮:৩৭
ঠাকুরগাঁওয়ের হরিপুরে জমিসংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে নিজ ছেলের হাতে পারুল (৭০) নামে এক মা খুন হয়েছেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার (১৩ মে) রাতে উপজেলার গেদুড়া ইউনিয়নের বনগাঁও উত্তরপাড়া গ্রামে। সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম নিহতের সত্যতা নিশ্চিত করেছেন।
 
নিহত পারুল বেগমের স্বামী আফতাব উদ্দীন (৮৫) বাদী হয়ে হরিপুর থানায় রফিকুল ইসলাম (৪৭), এজাবুদ্দিন বাবু (৩৫) ও তার স্ত্রী মোছা. রুম্পা (২৬), জামাল উদ্দিন (৫০), জিএম (৩০), সাইদুর রহমান (৪০), নজরুল (৫০)-সহ অজ্ঞাতনামা কয়েকজনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।
 
অভিযোগ সূত্রে জানা যায়, মামলাম বাদী কিছুদিন পূর্বে তার দুই সন্তানকে নিজ ১৭ লাখ টাকা দিয়ে শর্তসাপেক্ষে একটি এস্কেবেটর (ভেকু) ক্রয় করে দেন। কিছুদিন পরে শর্ত অনুযায়ী উক্ত টাকা দুই ছেলের কাছ থেকে ফেরত চাইলে তারা টাকা দিতে টালবাহানা শুরু করে। এক সময় বাদী বিরক্ত হয়ে অন্য দুই ছেলেকে বসতভিটায় দুই বিঘা জমি খাস কবলা মূলে রেজিস্ট্রি করে দেন। জমি রেজিস্ট্রি করে দেয়াকে কেন্দ্র করে মা-বাবার সঙ্গে দুই ছেলের বাকবিতণ্ডা হয়। শনিবার ভোরে নিজ বাড়ির পার্শ্ববর্তী আম, লিচু ও কাঁঠাল বাগানের ভেতরে রক্তাক্ত অবস্থায় আনসারী বেগম পারুলের লাশ দেখতে পান।
 
হরিপুর থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম হত্যার সত্যতা নিশ্চিত করে বলেন, আফতাব উদ্দীন নামে এক ব্যক্তির অভিযোগে ঘটনাস্থল থেকে পারুল নামে এক বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে থানায় হত্যা মামলা রুজু করে লাশ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও মর্গে পাঠানো হয়েছে।

এমএসএম / জামান

গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল পুলিশ সদস্যের, আহত ৭

সিলেটে কমতে শুরু করেছে বন্যার পানি

কালবৈশাখীর তাণ্ডবে লণ্ডভণ্ড কুষ্টিয়া

খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ

ট্রেনের টিকিট কালোবাজারিতে জিডির জের ধরে খুলনার ৪ কর্মকর্তা-কর্মচারীকে বদলি

চাটখিলে রঙ্গের কন্টিনার ভর্তি পানিতে পড়ে শিশুর মৃত্যু

সাতক্ষীরা পাটকেলঘাটায় স্বর্ণ ধরে মাদক ফাঁসানোর ঘটনায় এসপি আলতাফ হোসেন চাকরিচ্যুত

পাংশায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় কলিমহর ইউনিয়নের বিজয়

নড়াইলে ইয়াবাসহ যুবক আটক

অচিরেই দৃশ্যমান হচ্ছে কাঙ্খিত রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়

দেশী বিদেশী হাজারো কবুতরের মেলা!

জুড়ীতে বাল্যবিবাহ বন্ধ করে দিলেন এসিল্যান্ড

বিএনপির নতুন কমিটিকে স্বাগত জানিয়ে আনোয়ারায় আনন্দ মিছিল