ঢাকা শনিবার, ২১ মে, ২০২২

তাড়াশে গাছে বেঁধে ছোট ভাইকে নির্যাতন


তাড়াশ প্রতিনিধি photo তাড়াশ প্রতিনিধি
প্রকাশিত: ১৪-৫-২০২২ দুপুর ৪:৯

সিরাজগঞ্জের তাড়াশে বাড়ির জায়গা নিয়ে বিরোধের জের ধরে ছোট ভাইকে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে বড় ভাই ও ভাবির বিরুদ্ধে। শুক্রবার (১৩ মে) সন্ধ্যায় উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের দোবিলা গ্রামে এ ঘটনা ঘটে। এ বিষয়ে ছোট ভাই পোল্ট্রি ফিড ব্যবসায়ী মো. ভুট্টু আলী বাদী হয়ে আপন বড় ভাই আবু সাইদ ও ভাবির বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

নির্যাতনের শিকার মো. ভুট্টু আলীর অভিযোগ সূত্রে জানা যায়, দোবিলা গ্রামের মৃত তজির উদ্দিনের ছেলে অভিযোগকারী মো. ভুট্টু আলীর আপন বড় ভাই মো. আবু  সাঈদের সাথে বাড়ির জায়গা নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল অনেক দিন ধরে। ঘটনার দিন শুক্রবার বিকেলে বড় ভাই আবু সাইদ জমির ধান বিবদমান জায়গায় রাখতে গেলে ছোই ভাই নিষেধ করে বাজারে চলে যায়। পরে সন্ধ্যার দিকে বাড়ি ফেরার পথে তাকে আটকে বড় ভাই আবু সাইদ ও তার স্ত্রী দড়ি দিয়ে গাছের সাথে বেঁধে মারধর করে এবং কাছে থাকা মুরগি বিক্রির  ১ লাখ ৫০হাজার টাকা ছিনিয়ে নেয়। এ সময় প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করেন।

প্রত্যক্ষদর্শী দোবিলা গ্রামের সরদার মো. সাইফুল ইসলাম ও শামসুল আলম বলেন, ওই বাড়ির সামনে দিয়ে যাওয়ার পথে আমরা দেখি আবু সাইদ ও তার স্ত্রী মিলে ছোট ভাই পোল্ট্রি ফিড ব্যবসায়ী মো. ভুট্টু আলীকে দড়ি দিয়ে গাছের সঙ্গে বেঁধে রেখেছে। পরে আমরা সকলে মিলে তাকে উদ্ধার করি। 

অভিযুক্ত বড় ভাই আবু সাইদ বলেন, আমার বাড়ির জায়গা আমার স্ত্রীর নামে বিগত ২০০৫ সালে রেজিস্ট্রি করে দিয়েছি। কিন্তু ওই জায়গা আমার ছোট ভাই কাগজপত্র খাজনা ও খারিজ করে নিয়ে তার বলে দাবি করছে। তাকে মারধর করা হয়নি। 

মাগুড়া বিনোদ ইউনিয়নের দোবিলা গ্রামের ইউপি সদস্য মো. রকিবুজ্জামান আলফিন জানান, তাদের দুই ভাইয়ের দ্বন্দ্ব দীর্ঘদিনের। তাদের মধ্যেকার দ্বন্দ্ব নিরসনে চেয়ারম্যানসহ গ্রামবাসীকে নিয়ে সমাধানের চেষ্টা করব। 

এ ব্যাপারে তাড়াশ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জিন্নাত আলী বলেন, একটি লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে গিয়ে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এমএসএম / জামান

৫ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক

বন্যায় লক্ষাধিক মানুষ পানিবন্দী, পৌঁছেনি ত্রাণ

গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল পুলিশ সদস্যের, আহত ৭

সিলেটে কমতে শুরু করেছে বন্যার পানি

কালবৈশাখীর তাণ্ডবে লণ্ডভণ্ড কুষ্টিয়া

খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ

ট্রেনের টিকিট কালোবাজারিতে জিডির জের ধরে খুলনার ৪ কর্মকর্তা-কর্মচারীকে বদলি

চাটখিলে রঙ্গের কন্টিনার ভর্তি পানিতে পড়ে শিশুর মৃত্যু

সাতক্ষীরা পাটকেলঘাটায় স্বর্ণ ধরে মাদক ফাঁসানোর ঘটনায় এসপি আলতাফ হোসেন চাকরিচ্যুত

পাংশায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় কলিমহর ইউনিয়নের বিজয়

নড়াইলে ইয়াবাসহ যুবক আটক

অচিরেই দৃশ্যমান হচ্ছে কাঙ্খিত রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়

দেশী বিদেশী হাজারো কবুতরের মেলা!