শিবচরে ডাকাতিঃ গনপিটুনির শিকার আরও ১ জনের মৃত্যু

news paper

নাজমুল হোসেন লাবলু, শিবচর

প্রকাশিত: ২১-১১-২০২৩ দুপুর ৪:৫৮

138Views

মাদারীপুর জেলার শিবচরে ডাকাতি শেষে পালিয়ে যাওয়ার সময় গনপিটুনির শিকার আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে গনপিটুনি মারা গেলো দুই জন। মাদারীপুরের সহকারী পুলিশ সুপার(শিবচর সার্কেল) মো. গোলাম রাব্বানী এ তথ্য নিশ্চিত করেছেন। চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া আচমত আলী বেপারী হাসমত(৪৫)।নিহত আচমত আলী মাদারীপুর সদর উপজেলার ছিলারচর ইউনিয়নের লক্ষ্মীপুর এলাকার রত্তন বেপারীর ছেলে।
 
জানা গেছে, শিবচরের বাঁশকান্দি ইউনিয়নের ছলেনামা এলাকায় সোমবার দিবাগত মধ্যরাতে দেলোয়ার হাওলাদারের বাড়িতে ডাকাতি শেষে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী ধাওয়া করে দুইজনকে ধরে ফেলে গনপিটুনি দেয়। ঘটনাস্থলেই মিরজন খালাসী(৪৩) নামের এক ব্যক্তির মৃত্যু হয়। আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় আচমত আলী বেপারী নামের অপরজনকে। দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে তার মৃত্যু হয়। এদিকে মঙ্গলবার সকালে ওই এলাকা থেকে সাগর হাওলাদার (২৮) ও মোস্তফা কামাল (৬৫) নামের আরও দুইজনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।
 
সহকারী পুলিশ সুপার(শিবচর সার্কেল) মো. গোলাম রাব্বানী বলেন,'চিকিৎসাধীন অবস্থায় অপর ব্যক্তি মারা গেছে। তাদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

আরও পড়ুন