বার থেকে ফেরার পথে প্রাইভেটকার থামিয়ে গুলি, পথচারী গুলিবিদ্ধ

news paper

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯-৯-২০২৩ দুপুর ৩:২১

57Views

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চলের বিজি প্রেস এলাকায় প্রাইভেটকার থামিয়ে এলোপাতাড়ি গুলির ঘটনা ঘটেছে। এতে এক পথচারী গুলিবিদ্ধসহ আহত হয়েছেন আরও দুজন।

সোমবার (১৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ পথচারীরা হলেন- ভুবন চন্দ্র শীল (৪৫) আহতরা হলেন— মামুন (৫৪) ও আরিফুল হক (৩০)

বিষয়টি নিশ্চিত করেছেন তেজগাঁও শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজাহারুল ইসলাম। তিনি বলেন, গতকাল রাত নয়টার দিকে মগবাজার এলাকার পিয়াসা বার হতে প্রাইভেটকারে করে মামুন, খোকন ও মিঠু নামে তিনজন শেরেবাংলা নগর থানার শুক্রাবাদ এলাকায় যাচ্ছিলেন। এসময় তেজগাঁও শিল্পাঞ্চল থানার সিটি পেট্রোল পাম্প ও বিজি প্রেসের মাঝামাঝি স্থানে এলে চারটি হোন্ডায় ৭- ৮ জন সন্ত্রাসী মামুনকে লক্ষ্য করে গুলি করে। গাড়ি থেকে মামুন, মিঠু ও খোকন নেমে পড়লে মামুনকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। এসময় পথচারী ভুবন চন্দ্র শিলের মাথায় গুলি লাগে এবং আরও এক পথচারী আরিফুল হক আহত হন। পরে তাদেরকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বিভাগে নিয়ে আসা হয়।

তিনি আরও বলেন, ভুবন চন্দ্রশীলকে পরে রাজধানীর পপুলার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহত মামুন ও আরিফুল ইসলাম চিকিৎসা নিয়ে চলে গেছেন। আমরা ঘটনাস্থলে সন্ত্রাসীদের ভিডিও ফুটেজ সংগ্রহ এবং তাদের গ্রেপ্তারের চেষ্টা করছি।

এদিকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদ বলেন, সোহেল চৌধুরী হত্যা মামলার আসামি সন্ত্রাসী মামুন। পিয়াসা বার থেকে ফেরার পথে তার মাইক্রোতে হামলা হয়। ২০ বছর জেল খেটে বের হয়েছেন। সন্ত্রাসী ইমন জেলে মামুনকে হুমকি দিয়েছিল। সন্ত্রাসী ইমনের লোকজন মামুনের ওপর হামলা করছে বলে ধারণা করছি। 

তদন্তে সব কিছুই বেরিয়ে আসবে বলে জানান তিনি।


আরও পড়ুন