উপজেলা আ.লীগ সভাপতি-সম্পাদকের অনুপস্থিতিতে নাগরপুরে কৃষি মন্ত্রীর জনসভা অনুষ্ঠিত

news paper

রিফাত মিয়া, নাগরপুর

প্রকাশিত: ১৮-৯-২০২৩ বিকাল ৫:১৮

42Views

টাঙ্গাইলের নাগরপুরে উপজেলা আ.লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুপস্থিতিতে কৃষি মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ডা. মো: আব্দুর রাজ্জাক এর জনসভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৭ সেপ্টেম্বর) বিকালে নাগরপুর সরকারি কলেজ প্রাঙ্গনে কৃষি মন্ত্রী, স্থানীয় এমপি আহসানুল ইসলাম টিটু সহ টাঙ্গাইল জেলার সকল সংসদ সদস্য ও জেলা আ.লীগ সভাপতি-সম্পাদকের উপস্থিতিতে এ জনসভা অনুষ্ঠিত হয়। জনসভার মঞ্চে ব্যানারে সভাপতিত্ব ও সঞ্চালনায় যথাক্রমে নাগরপুর উপজেলা আ.লীগ সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম ও সাধারণ সম্পাদক মো. কুদরত আলী'র নাম থাকলেও তারা উপস্থিত হয়নি। এর আগে উক্ত জনসভা সফল করার জন্য অনুষ্ঠিত আ.লীগের প্রস্তুতি সভায় উল্লেখিত নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন না।
 
এ বিষয়ে নাগরপুর উপজেলা আ.লীগ সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম এর সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি কল রিসিভ করেননি এবং সাধারণ সম্পাদক মো. কুদরত আলী মুঠোফোনে জানায়, অসুস্থতার কারণে তিনি ছুটিতে আছে। এ বিষয়ে মন্তব্য করতে তিনি অনিচ্ছুক।
 
এদিকে, ১৭ তারিখ অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথি'র বক্তব্যে কৃষি মন্ত্রী আব্দুর রাজ্জাক হুশিয়ারি উচ্চারণ করে বলেন, কে জনপ্রতিনিধি হবে এটি মূল্যায়নের দায়িত্ব মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এবং আমরা তাকে সহযোগিতা করি। এমপি নির্বাচন করার জন্য বা নির্বাচনকে সামনে রেখে যারা রাজনীতি করেন তাদেরকে আমি হুশিয়ার করতে চাই! আ.লীগের রাজনীতি করতে হলে এর আদর্শকে ধারণ করতে হবে। সামান্য একটা জনসভায় যদি আপনি মনে করেন আপনার মনোনয়ন আসবে না এবং সেই জনসভায় আসবেন না, এটি হতে পারে না।
 
উল্লেখ্য, নাগরপুর উপজেলা আ.লীগ সহ সভাপতি মো. আনিসুর রহমান আনিস এর সভাপতিত্বে উক্ত জনসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আ.লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক। এছাড়াও এড. জোয়াহেরুল ইসলাম জোয়াহের এমপি, আহসানুল ইসলাম টিটু এমপি, আতাউর রহমান খান এমপি, ছানোয়ার হোসেন এমপি, তানভীর হাসান ছোট মনির এমপি, হাসান ইমাম খান সোহেল হাজারী এমপি, খান আহমেদ শুভ এমপি সহ অন্যান্য নেতৃবৃন্দরা বক্তব্য রেখেছেন।

আরও পড়ুন