নতুন বিজ্ঞাপনে নিপুণ

news paper

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৮-৮-২০২৩ দুপুর ১২:২৫

20Views

বাংলাদেশ শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন চিত্রনায়িকা নিপুণ। পাশাপাশি নিজের ব্যবসাও সমানতালে চালাচ্ছেন। তাঁর অভিনীত সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা ‘ভাগ্য’। বছরের শুরুর দিকেই মুক্তি পেয়েছিল সিনেমাটি।এরপর বর্ষীয়ান চলচ্চিত্র পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু ‘সুজন মাঝি’র সিনেমায় চুক্তিবদ্ধ হন তিনি। সিনেমাটির শুটিং শেষের পথে।

এরই মধ্যে নতুন আরও একটি কাজের খবর দিলেন এই অভিনেত্রী। জানালেন, আকাশ আমিন পরিচালিত নতুন একটি বিজ্ঞাপনের শুটিং করে ফিরেছেন। চায়ের এই বিজ্ঞাপনটির শুটিং ঢাকার অদূরে ধামরাইয়ের ফিল্ম ভ্যালিতে হয়েছে।

নিপুণ বলেন, ‘সমিতি ও সিনেমার শুটিংয়ের ব্যস্ততার কারণে নিজের ব্যবসায় তেমন মনোযোগ দিতে পারছিলাম না। এখন ব্যবসায় কিছুটা মনোযোগ দিচ্ছি। এরই মধ্যে নতুন বিজ্ঞাপনের প্রস্তাবটি আসে। বিজ্ঞাপনটির কনসেপ্ট বেশ পছন্দ হয়। তাই সময় করে এর শিডিউল দিই। কয়েকদিন আগে ফিল্ম ভ্যালিতে এর শুটিং শেষ করি।’২০১৩ সালে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘পরিচয়’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে পশ্চিমবঙ্গের চলচ্চিত্রে অভিষিক্ত হন তিনি। অভিনেত্রী নিপুণ আক্তারের উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো– ‘এই তো ভালোবাসা’, ‘জান তুমি প্রাণ তুমি’, ‘অন্তর্ধান’।


আরও পড়ুন