‘পদ্মাবতী’ হয়ে ফিরছেন জলি

news paper

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২৭-৭-২০২৩ দুপুর ১২:২২

24Views

‘অঙ্গার’, ‘পাষাণ’, ‘মেয়েটি এখন কোথায় যাবে’ সিনোমায় অভিনয় করেছেন চিত্রনায়িকা জলি রহমান। মাঝে বেশকিছু দিন ছিলেন বিরতিতে। আবারও পর্দায় ফিরছেন ‘পদ্মাবতী’ হয়ে। এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন তিনি।

জলি বলেন, ‘সর্বশেষ চার বছর আগে কাজ করেছিলাম ‘ডেঞ্জার জোন ’ সিনেমায়। এর গানগুলো প্রকাশ হলেও সিনেমাটি মুক্তি পায়নি। বিরতির পর আবারও ‘পদ্মাবতী’তে কাজ শুরু করতে যাচ্ছি। সিনেমার গল্প অসাধারণ। আশা করছি ভালো একটি সিনেমা উপহার পাবেন দর্শক’।

অভিনয় বিরতি প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘সংসার নিয়ে এতদিন ব্যস্ত ছিল। আমার সন্তান ছোট থাকায় সিনেমায় সময় দিতে পারছিলাম না বলে অভিনয় বিরতিতে যেতে হয়েছে। এখন আমার সন্তানের বয়স তিন বছর। তাকে বাসায় রেখে শুটিংয়ে বের হওয়া সম্ভব হচ্ছে। ভালো গল্প ও চরিত্র পেলে এখন থেকে নিয়মিত অভিনয় করবো বলে ভাবছি।’

সিনেমাটি পরিচালনা করবেন ধীমন বড়ুয়া। দীর্ঘদিন চলচ্চিত্র প্রযোজনার সঙ্গে জড়িত থাকলেও ‘পদ্মবতী’ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন তিনি। আন্তর্জাতিক পরিবেশনা ও প্রযোজনা প্রতিষ্ঠান সিনেমা কিং এর ব্যানারে সিনেমাটি প্রযোজনা করবেন মনজুরুল ইসলাম মেঘ। পাশপাশি এর কাহিনী, সংলাপ, চিত্রনাট্য রচনা করেছেন তিনি। সিনেমাটির নির্বাহী প্রযোজক হিসেবে আছেন কাজী সাইমুল হক।

মনজুরুল ইসলাম মেঘ বলেন, ‘সিনেমা কিং’ এতদিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের পরিবেশক এবং উৎসব আয়োজক হিসেবে কাজ করলেও এখন থেকে নিয়মিত সিনেমা প্রযোজনা করবে। ভালো মানসম্মত গল্পের সিনেমা প্রযোজনা ও আন্তর্জাতিক পরিবেশনার জন্য বাংলা ভাষার পাশাপাশি অন্যান্য ভাষার সিনেমা নিয়েও কাজ করছে সিনেমাকিং বলে জানান মেঘ। 

পরিচালক ধীমন বড়ুয়া জানান, নদীমাতৃক বাংলাদেশের সংস্কৃতি ও জনগনের জীবনের গল্প নিয়ে নির্মিত হবে পদ্মাবতী। জলি ছাড়াও এতে আরও অভিনয় করবেন নবাগত নাসিক মাহী, মডেল নাদিয়া ও নাদের খান। সিনেমায় জলির বীপরীতে কে অভিনয় করছেন এখনও তা চূড়ান্ত হয়নি। শিগগিরিই শুরু হবে এর দৃশ্যধারণ।


আরও পড়ুন