শাকিবের সঙ্গে ডিভোর্স নিয়ে যা বললেন অপু বিশ্বাস

news paper

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২৩-৭-২০২৩ দুপুর ১২:২৭

80Views

ফের মিলিত হতে যাচ্ছেন ঢালিউডের সাবেক তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস। বেশ কয়েক দিন ধরেই বাতাসে গুঞ্জন ভেসে বেড়াচ্ছিল। এটি আরও জোরালো হয়, ঈদে শাকিব-অপুর সিনেমা নিয়ে একে অপরকে শুভকামনা জানানো এবং সবশেষ ছেলেকে নিয়ে মার্কিন মুলুকে একসঙ্গে ঘুরে বেড়ানোর দৃশ্য প্রকাশ্যে আসার পর।

২০১৭ সালের শেষের দিকে শাকিব খান অপু বিশ্বাসের সঙ্গে বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেছিলেন ঢাকা সিটি করপোরেশনের (অঞ্চল-৩) মহাখালী জোনাল অফিসে। সেই আবেদন নিয়ে ওই সময় সালিস হয়। শাকিব উপস্থিত না হলেও অপু বিশ্বাসের উপস্থিতিতে শুনানি হয়। সেই সালিসের একটি ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়েছে।

ভিডিওটি প্রকাশ্যে আসার পরই শুরু হয় নতুন আলোচনা। তবে কি ডিভোর্স হয়নি শাকিব-অপুর? এবার বিষয়টি নিয়ে গণমাধ্যমে মুখ খুললেন অপু বিশ্বাস। তিনি বলেন, ‘আমিও ভিডিওটি দেখেছি। বিষয়টি নিয়ে সিটি করপোরেশনের তাদের সঙ্গে কথা বললে ভালো হয়। তারা এ বিষয়ে পরিষ্কার করতে পারবেন।’

কিন্তু আপনি তো সেদিন উপস্থিত ছিলেন। আপনার মুখ থেকে শুনতে চাই বললে অপু বিশ্বাস বলেন, ‘এটি একটি সেনসিটিভ ব্যাপার। আমি আগেভাগে বলতে চাই না। আমরা যখন সম্পূর্ণ আলাদা হয়ে গিয়েছিলাম, তখন রাগের বশে না বুঝে অনেক কথা বলে ফেলেছিলাম, এ জন্য আমাকে ভুগতে হয়েছে। আমি আর ভুগতে চাই না। আমার মা–বাবা পৃথিবী ছেড়ে চলে গেছেন। আমি নতুন করে মা–বাবা পেয়েছি। শুধু স্বামী নয়, সন্তান, শ্বশুর, শাশুড়ি, ননদসহ পরিবারের সবাইকে নিয়ে সুন্দর জীবন পার করতে চাই। তাই একটু সময় দিন আমাকে, সুন্দর সময়ে সুন্দর কথাগুলো বলব।’

কিছুদিন আগে সাবেক এই তারকা জুটির বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন তাদের ঘনিষ্ঠজন মামুনুজ্জামান মামুন। যিনি ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এই জুটির বিয়ের সঙ্গে জড়িত ছিলেন। এক ফেসবুক স্ট্যাটাসে অপু বিশ্বাসকে এখনো ‘শাকিবের বৈধ বউ’ বলে মন্তব্য করেছেন মামুন। শুধু তাই নয়, শাকিব-অপুর এখনো ডিভোর্স হয়নি বলেও দাবি করেছেন তিনি।

প্রসঙ্গত, ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে ঘর বাঁধেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৭ সালের ১০ এপ্রিল এই দম্পতির বিয়ের বিষয়টি প্রকাশ্যে আসে। ওই দিন সন্তানসহ একটি বেসরকারি টেলিভিশনে লাইভে আসেন অপু। এরপর ২০১৮ সালের ১২ মার্চ বিবাহবিচ্ছেদের মাধ্যমে দাম্পত্যজীবনের ইতি টানেন সাবেক এই তারকা জুটি। বর্তমানে ছেলে জয়কে নিয়ে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন শাকিব-অপু।


আরও পড়ুন