জমি বিক্রির নামে প্রতারণাঃ আসামি জসিম উদ্দিন পিনু, হাজারীবাগ থানায় আটক

news paper

নিজাম উদ্দিন

প্রকাশিত: ৫-৬-২০২৩ দুপুর ২:২৮

9Views

জমি বিক্রির নামে প্রতারণা ও বিপুল অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ করা মামলায় জসিম উদ্দিন পিনু নামে একজনকে গ্রেফতার করেছে রাজধানীর হাজারীবাগ থানা পুলিশ। 

শনিবার (৩ জুন) দিবাগত রাত ১টায় জসিম উদ্দিন পিনু কে, হাজারীবাগের মিতালি রোডের নিজ বাসা থেকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছে হাজারীবাগ থানা পুলিশ।
মামলার বাদী কামাল হোসেন সকালের সময়কে,কে জানান, জসিম উদ্দিন পিনু জমি বিক্রির নামে ২ কোটি ৩৬ লক্ষ টাকা নিয়েছিলেন তার কাজ থেকে। সেই জমি রেজিষ্ট্রি করে দেওয়ার কথা থাকলেও না দিয়ে উল্টো হুমকি ধমকি দিয়ে যাচ্ছিলেন । কামালের অভিযোগ, জসিম উদ্দিন পিনু একটি সঙ্গবদ্ধ শক্তিশালী প্রতারক চক্রের সদস্য। চক্রটি দীর্ঘ দিন যাবৎ জমি বিক্রির নামে সহজ-সরল মানুষের টাকা নিয়ে আত্মসাৎ করে আসছে। মামলার এজাহারে দেখা যায় তার বিরুদ্ধে আনা অভিযোগ আদালত উল্লেখ করেন ৪০৬/৪১৯/৪২০/৫০৬ এবং ১০৯ ধারায় তিনি অভিযুক্ত। এই মামলায় আরও যেসকল আসামি রয়েছে তাদের ও আইননুসারে গ্রেফতার করা হবে বলে জানান থানা পুলিশ। 

এই মামলায়  মোট ৫ জন আসামি এর মধ্যে ১. নং আসামি জসিম উদ্দিন পিনু (৫৩) ২. নং আসামি রাশেদুজ্জামান (৪০) ৩. নং মোঃ জিন্নাহ মিয়া (৫৬) ৪. নং মোঃ মনির হোসেন(৫৬) ৫. নং সাঈদউদ্দিন সানজিপ (৫৬)


আরও পড়ুন