সরকারবিরোধী অপপ্রচার রোধে আন্তর্জাতিক অনলাইন খাম্বা চোর গ্রুপ

news paper

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৮-৫-২০২৩ রাত ৯:২০

134Views

বিএনপির সরকারবিরোধী অপপ্রচার রোধে ‘আন্তর্জাতিক অনলাইন খাম্বা চোর গ্রুপ’ নামে একটি ভার্চুয়াল সংগঠন গড়ে তোলা হয়েছে। তাদের লক্ষ্য সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকাণ্ড প্রচার এবং গুজব ঠেকানো।

সম্প্রতি গড়ে উঠা এ সংগঠনের প্রতিষ্ঠাতা সাজ্জাদ এবং চেয়ারম্যান আল মামুন। তাদের স্লোগান ‘সর্বদা বিএনপির গুজবের বিপক্ষে সোচ্চার’। সংগঠনের অন্য কর্মকর্তারা হলেন- প্রচার সম্পাদক ইমান; প্রধান এডমিন ইসলাম; উপদেষ্টা মুকুল; গ্রুপ চেয়ারম্যান সোহাগ; সভাপতি শরিফ, আশরাফুল, মাইন উদ্দিন মিজি, মো. জিয়া, মো. আকাশ, মো. শেখ রেজা, মো. রুহুল আমিন, হূমায়ুন কবির; মো. শিমুল ও মো. রিহান।

সংগঠনের কর্মকর্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা টানা সাড়ে ১৪ বছর ক্ষমতায় আছেন। এই সময়ে তিনি যে উন্নয়ন করেছেন; অতীতে কোনো সরকার তা করেনি। প্রধানমন্ত্রী নিজের টাকায় পদ্মা সেতু নির্মাণ করেছেন। এছাড়া তিনি রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র ও কর্ণফুলী নদীতে বঙ্গবন্ধু টানেল নির্মাণ করছেন। রামপাল ও মাতারবাড়িসহ কয়েকটি বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ করা হয়েছে। এছাড়া পায়রায় বিদ্যুৎ কেন্দ্রের পাশাপাশি গভীর সমুদ্র বন্দর নির্মাণ করা হয়েছে। কক্সবাজারকে উন্নয়ন করে সিঙ্গাপুরের রূপ দেওয়া হচ্ছে। অথচ বিএনপি এবং তাদের দোসর জামায়াতে ইসলামীসহ কয়েকটি দল সরকারের বিরুদ্ধে অপপ্রচার ও গুজব ছড়িয়ে যাচ্ছে। তাদের এই অপকর্ম রুখে দিতেই আন্তর্জাতিক অনলাইন খাম্বা চোর গ্রুপ কাজ করবে।


আরও পড়ুন