লোহাগড়ায় মধুমতি নদীতে নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার

news paper

পিকুল আলম, লোহাগড়া

প্রকাশিত: ২৬-৫-২০২৩ দুপুর ২:৪

11Views

নড়াইলের লোহাগড়ায় মধুমতী নদীতে নিখোঁজের দুই দিন পর রাজিব ভূঁইয়া (১৪) নামের এক স্কুলছাত্রের মরদেহ পাওয়া গেছে। আজ শুক্রবার ভোর ৫টার দিক আলফাডাঙ্গা উপজেলার টগরবন্দ ইউনিয়নের চর-আজমপুর এলাকার মধুমতি নদীর তীর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম সুমন।
 
রাজিব ভূঁইয়া লোহাগড়া উপজেলার পুরোনো ধানাইড় গ্রামের জুলহাস ভূঁইয়ার ছেলে। সে স্থানীয় মরিচপাশা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল। গত বুধবার দুপুরে লোহাগড়া উপজেলার পুরোনো ধানাইড় গ্রামের মধুমতী নদীর ঘাট থেকে সাঁতার দিয়ে নদীর পার হচ্ছিল রাজিব। এ সময় মাঝ নদীতে ডুবে নিখোঁজ হয় সে।
 
স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, মধুমতী নদীতে ডুবে যাওয়ার পর স্বজনেরা অনেক খোঁজাখুঁজি করে তাকে পায়নি। পরে খুলনা থেকে ডুবুরি দল এসে উদ্ধারকাজ শুরু করে। দুই দিন অভিযান চালিয়েও মরদেহ উদ্ধার করতে পারেনি ডুবুরি দলটি এবং বৃহস্পতিবার বিকেলে অভিযান শেষ করে তারা চলে যায়। আজ ভোরে আলফাডাঙ্গা উপজেলার টগরবন্দ ইউনিয়নের চর আজমপুর এলাকায় মধুমতী নদীর তীরে স্থানীয়রা একটি মরদেহ দেখতে পেয়ে  লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের চেয়ারম্যান মো. সাইফুল ইসলামকে জানান। তিনি স্বজনদের খবর দেন।
পরে স্বজনেরা মরদেহটি উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন।

আরও পড়ুন