কোটালীপাড়ায় আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করলেন আইসিআইএমওডি প্রতিনিধিদল

news paper

আবু নাইম শাহ, কোটালীপাড়া

প্রকাশিত: ২৬-৫-২০২৩ দুপুর ১১:৫

6Views

ইন্টারন্যাশনাল সেন্টার ফর ইন্টিগ্রেটেড মাউন্টেন ডেভেলপমেন্টের (আইসিআইএমওডি) একটি প্রতিনিধিদল গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার দেবগ্রাম আশ্রয়ণ প্রকল্প ও ভাসমান বেডে চাষাবাদ পরিদর্শন করেন।
 
বুধবার (২৪ মে) বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনী এলাকার উন্নয়ন কার্যক্রমের দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব শহীদ উল্লা খন্দকার ১৪ টি দেশের ৪৫ জন প্রতিনিধিকে প্রকল্প পরিদর্শন করান।
 
 এসময় উন্নয়ন কার্যক্রমের দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব শহীদ উল্লা খন্দকার বলেন, আমরা ভাগ্যবান এরকম উচ্চপর্যায়ের একটা টিম আমাদের এখানে এসে সচক্ষে দেখে গেল এবং  তারা নিজ নিজ দেশে গিয়ে এই প্রকল্পগুলো বাস্তবায়ন করবেন। তিনি আরো বলেন, প্রতিনিধিদল আমাদের দেশের এ ধরনের আশ্রয়ণ প্রকল্প ও ভাসমান বেডে চাষাবাদ দেখে খুশি হয়েছেন।
 
 প্রতিনিধিদলটি কোটালীপাড়া উপজেলার দেবগ্রাম আশ্রয়ণ প্রকল্পে এসে পৌঁছলে কোটালীপাড়া - টুঙ্গিপাড়া  দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সচিব  শহীদ উল্লা খন্দকার তাদের স্বাগত জানান। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক মো. গোলাম কবির, কোটালীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফেরদৌস ওয়াহিদ, পৌর মেয়র মতিয়ার রহমান হাজরা, উপজেলা কৃষি অফিসার নিটুল রায়, রাধাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভীম বাগচী, ঘাঘর বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

আরও পড়ুন