সিলেট যাচ্ছেন বিরোধী দলীয় নেতার মূখপাত্র কাজী মামুন

news paper

ইউসুফ আলী বাচ্চু

প্রকাশিত: ২৫-৫-২০২৩ রাত ৯:৪৬

13Views

হযরত শাহ জালাল ও হযরত শাহ পরান(রহ.)'র মাজার জিয়ারতের মধ্যদিয়ে শুরু হচ্ছে সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের নির্দেশনায় গঠিত জাতীয় পার্টির বিভাগীয় সাংগঠনিক কেন্দ্রীয় সমন্বয় কমিটির জেলা সফর ও রাজনৈতিক কর্ম তৎপরতা। 
 
দশম জাতীয় সম্মেলন ও আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তৃণমূলে পার্টির কর্মকাণ্ড গতিশীল ও দলীয় অবস্থান শক্তিশালী করার লক্ষে জেলা-উপজেলা নের্তৃবৃন্দের সঙ্গে বিভাগীয় সাংগঠনিক কেন্দ্রীয় সমন্বয় কমিটির মতবিনিময় কার্যক্রম শুরু হয়েছে। এরই ধারাবাহিকতায় আগামীকাল ২৬ মে শুক্রবার দুপুর আড়াইটায় পর্যটন নগরী সিলেটের "হোটেল গার্ডেন ইন ভিআইপি"র বলরুমে অনুষ্ঠিত হবে সিলেট বিভাগীয় জাপার প্রতিনিধি সভা। 
 
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ নিতে আগামীকাল সিলেট যাচ্ছেন জাতীয় সংসদের মাননীয় বিরোধী দলীয় নেতার মূখপাত্র ও বিভাগীয় সাংগঠনিক কেন্দ্রীয় সমন্বয় কমিটির প্রধান সমন্বয়ক কাজী মো. মামুনূর রশীদ। তার সফর সঙ্গী হিসেবে রয়েছেন সাবেক প্রতিমন্ত্রী ও দশম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক এবং ঢাকা বিভাগীয় সাংগঠনিক কেন্দ্রীয় সমন্বয় কমিটির সমন্বয়ক গোলাম সারোয়ার মিলন, সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক খন্দকার মনিরুজ্জামান টিটু, সম্মেলন প্রস্তুতি কমিটির কেন্দ্রীয় সদস্য পীরজাদা জোবায়ের আহমদ,শাহ জামাল রানা, অ্যাড.আব্দুল্লাহ আল হেলাল, সৈয়দ মোকাব্বের, ইসরাফিল হোসেন মিয়া, মো.ফিরোজ খান, সোলাইমান মজুমদার ও আব্দুল আজিজ। সকালে বিমান যোগে সিলেট পৌঁছে প্রথমে হযরত শাহ জালাল(রহ.)'র মাজার জিয়ারত করবে সফরকারী টিম। দুপুরে জুমার নামাজ আদায় শেষে হযরত শাহ পরান(রহ.)'র মাজার জিয়ারত করে আড়াইটায় প্রতিনিধি সভায় যোগ দেবেন বিরোধী দলীয় নেতার মূখপাত্র কাজী মো. মামুনূর রশীদ। 
 
এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত থাকবেন জাপা নেতা অ্যাড.আবু সালেহ চৌধুরী, ইশরাকুল হোসেন শামীম, মুহিবুল কাদের চৌধুরী পিন্টু, মুজিবুর রহমান ডালিম, মুরাদ আহমেদ, মো.কাইয়ুমসহ সিলেট বিভাগের শীর্ষ নেতৃবৃন্দ। প্রতিনিধি সভা সভাপতিত্ব করবেন সিলেট বিভাগীয় সাংগঠনিক কেন্দ্রীয় সমন্বয় কমিটির সমন্বয়ক ও দশম জাতীয় সম্মেলনের যুগ্ম আহবায়ক অ্যাড.জিয়াউল হক মৃধা।

আরও পড়ুন