মাজেদাটেক লিমিটেড কোম্পানি

উদ্ভাবিত স্বাস্থ্যসেবা অ্যাপসের আনুষ্ঠানিক উদ্বোধন

news paper

তানভীর সানি

প্রকাশিত: ২৫-৫-২০২৩ দুপুর ২:১৩

13Views

২৩ মে ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউক্লিয়ার মেডিসিন এন্ড অ্যালায়েড সায়েন্সের ডা.কামাল উদ্দিন আহমেদ অডিটোরিয়ামে মাজেদাটেক লিমিটেড কোম্পানি আয়োজিত "স্বাস্থ্যসেবা" অ্যাপসটির আনুষ্ঠানিক উদ্বোধন হয়। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন মাজেদাটেক লিমিটেড কোম্পানির চেয়ারম্যান মাজেদা বেগম।
উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহামান মেডিকেল বিশ্ববিদ্যালয় এর উপাচার্য অধ্যাপক ডা: মোঃ শারফুদ্দিন আহমেদ। তিনি বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ ও স্বাস্থ্যখাতে স্মার্ট ব্যবস্থা নিশ্চিত করতে এ ধরণের স্বাস্থ্যসেবা অ্যাপ বিরাট ভূমিকা রাখবে।’ বিশেষ অতিথি হিসেবে ছিলেন নভোএয়ার অ্যাভিয়েশনের ব্যাবস্থাপনা পরিচালক মফিজুর রহমান। তিনি মাজেদাটেক লিমিটেড কোম্পানির সাথে নভোএয়ারের দীর্ঘ দিনের অটোমেশন সিস্টেম নিয়ে সন্তোষ প্রকাশ করেন এবং কোম্পানির আরো সফলতা কামনা করেন।
এছাড়া বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের সম্মানিত চিকিৎসক, প্রকৌশলী এবং বিজ্ঞানীগণ উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন। অ্যাপস’টির ব্যবহার সম্পর্কে  নিজের অভিজ্ঞতা তুলে ধরতে গিয়ে থাইরয়েড এবং মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক ডাঃ মিজানুল হাসান বলেন , যে সব হাসপাতাল এখনো মাজেদাটেকের অটোমেশনের আওতায় আসেনি তারা তাদের প্রয়োজনীয় ডাটা সফটওয়্যার্রে সাথে যুক্ত করে দিয়ে কাঙ্খিত সেবা পেতে পারবেন। 
প্রধান অতিথি অ্যাপসটি উদ্বোধন করবার পর এটি দর্শকের সামনে উপস্থাপন করেন মাজেদাটেকের সিস্টেম সাপোর্ট ইঞ্জিনিয়ার জুলফিকার আহমেদ তিতাস এবং এটি’র কার্যকারিতা সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন মাজেদাটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মাহবুবুল আলম এবং তাকে সার্বিক সহযোগিতায় ছিলেন তার আইটি টিম।
 


আরও পড়ুন