নাকে অস্ত্রোপচারের পর অবসাদে ভুগতে থাকেন প্রিয়াঙ্কা

news paper

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৬-৫-২০২৩ দুপুর ১:১৯

17Views

একের পর এক ছবিতে অভিনয় করে পোক্ত করেছেন নিজেকে। তবু একাধিক বার গায়ের রং নিয়ে কথা শুনতে হয়েছে প্রিয়াঙ্কাকে। তিনি ‘নায়িকাসুলভ’ নন, এমন কথাও শুনেছেন। তবু দমে যাননি।

সিনেমার জগতে সৌন্দর্য ও যৌবন ধরে রাখতে প্রায়শই নানা কাটা-ছেঁড়া করেন নায়িকারা। বলিউডে এমন তারকার সংখ্যা নেহায়েত কম নয়। এবার নিজের অস্ত্রোপচার নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা। জানান, সৌন্দর্য বৃদ্ধি করতে অস্ত্রোপচার করাননি। নাকের পলিপের সমাধানে অস্ত্রোপচার করানোর পরই নাকি বদলে যায় তার মুখ। কাজের ক্ষেত্রে নেমে আসে বিপর্যয়।

নিজের স্পাই-থ্রিলার ওয়েব সিরিজ ‘সিটাডেল’-এর প্রচারের জন্য সম্প্রতি এক অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। ওই সাক্ষাৎকারে তিনি জানান, নাকের এক অস্ত্রোপচারের কারণে তার কর্মজীবন প্রায় শেষ হতে বসেছিল। প্রিয়াঙ্কা জানান, চিকিৎসকদের পরামর্শ মতো নাসা গহ্বর থেকে পলিপ সরানোর জন্য একটি অস্ত্রোপচার করাতে হয়েছিল তাকে। তারপর থেকে চোখমুখে পরিবর্তন হতে শুরু করে। একের পর এক ছবি হাতছাড়া হয় তার। পর পর তিনটি ছবি থেকে বাদ দেওয়া হয় তাকে। আবার কিছু ক্ষেত্রে এমনও হয়েছে, যেখানে নায়িকার চরিত্রে অভিনয় করার কথা ছিল তার সেখানে তাকে পার্শ্বচরিত্র দেওয়া হয়। কর্মজীবন এক কথায় টালমাটাল হয়ে গিয়েছিল। সেই অবস্থায় প্রায় অবসাদে ভুগতে থাকেন অভিনেত্রী।

আরও একটি অস্ত্রোপচার করানোর পর সমস্যার সমাধান হয়। সেই সময় প্রিয়াঙ্কার সঙ্গে অপারেশন থিয়েটারে উপস্থিত ছিলেন তার বাবা অশোক চোপড়া। তিনি থাকার কারণেই নাকি মনে জোর পেয়েছিলেন, জানান প্রিয়াঙ্কা। তবে অভিনেত্রী তার বই ‘আনফিনিশড’-এ জানান, সময়ের সঙ্গে সঙ্গে নিজের কমতিগুলোর সঙ্গে একাত্ম হতে শিখে গেছেন তিনি।


আরও পড়ুন