ঢাবির বঙ্গবন্ধু হলে ‘মিনি সেক্রেটারিয়েট’ এর নতুন কমিটি

news paper

নিজস্ব সংবাদদাতা

প্রকাশিত: ১৯-৩-২০২৩ দুপুর ৩:১০

8Views

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের লোকপ্রশাসন বিভাগে অধ্যয়নরত আবাসিক শিক্ষার্থীদের সংগঠন ‘মিনি সেক্রেটারিয়েট’ এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার সংগঠনটির সদ্য সাবেক সভাপতি মো. যোবায়ের ও সাধারণ সম্পাদক সাব্বির সাখাওয়াত স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে ২০২৩-২০২৪শিক্ষাবর্ষের জন্য ১৬ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

নবগঠিত কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মো: শাহাবুল ইসলাম  ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ২০১৮২০১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের কর্মসংস্থান সম্পাদক পল্লব রানা পারভেজ।

নবগঠিত কমিটির অনান্যরা হলেন, সহ-সভাপতি মো.ইশাতুল ইসলাম, হাসান মেহেদী। 
 যুগ্ম সাধারণ সম্পাদক  তামজিদ সরকার,গোলাম কীবরীয়া অপু  সাংগঠনিক সম্পাদক মো:মাসুম মুশফিক মৌন, রাকিব হোসাইন, দপ্তর সম্পাদক হামিদুর জাকির শিশির,কোষাধ্যক্ষ মো. সাঈদ হাসান, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. নাহিদুল ইসলাম, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক সালমান ফারসি, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক, মোহাম্মদ হাসান উল্লাহ, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মো: বিশাল, কার্যকরী সদস্য,ওয়াসীমুন খান রিজভী,রিনভী মোশাররফ।


আরও পড়ুন