চোখের ডাক্তারের শরণাপন্ন মিরাজ

news paper

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৯-৩-২০২৩ দুপুর ১:৯

12Views

আয়ারল্যান্ড সফরের জন্য দল যখন পুরোপুরি প্রস্তুত, তখনই চোট পেয়ে মাঠ ছাড়েন টাইগার অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। গা গরমের অনুশীলনে সতীর্থদের সঙ্গে তিনি ফুটবল খেলছিলেন। সেখানেই বাধে বিপত্তি। চোখের নিচে চোটের কারণে পরে প্রথম ওয়ানডে থেকেই ছিটকে যান মিরাজ। শঙ্কা জেগেছে দ্বিতীয় ওয়ানডে ম্যাচ খেলা নিয়েও।

সে সময় চোট গুরুতর হওয়ায় তৎক্ষনাৎ মিরাজকে হাসপাতালে নেওয়া হয়েছিল। তবুও প্রথম ম্যাচের আগে সেরে না ওঠায় মাঠে নামা হয়নি তার। পরবর্তীতে তারকা অলরাউন্ডার মিরাজ চোখের ডাক্তারের শরণাপন্ন হয়েছেন।

যদিও আগের চেয়ে এখন মিরাজ ভালো আছেন বলে জানিয়েছেন বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরি। তিনি বলেন, ‌‌‘আজ (১৯ মার্চ) সকালে চোখের ডাক্তারের কাছে গেছে মিরাজ। এখন উনিই দেখবেন সব।’

তবে মিরাজ পরের ম্যাচে খেলতে পারবে কি না এমন প্রশ্নে দেবাশীষ জানান, ‘চোখে রক্ত জমাট বা অন্যান্য যে সমস্যা ছিল সেটি কমে গেছে। তবুও চোখের বিষয় তো, ডাক্তারের কথা ছাড়া তো আমরা নিশ্চিত হতে পারব না। তবে আগের থেকে ভালো আছে মিরাজ। আগে দেখুক ডাক্তার কি জানায়। ডাক্তারের রিপোর্ট পেলেই পরবর্তী সিদ্ধান্ত জানা যাবে।’এর আগে মাঠে অনুশীলনের সময় পেসার হাসান মাহমুদের একটি কিক হঠাৎ মুখে এসে লাগে মিরাজের। এরপর মুখে হাত দিয়ে মাঠেই বসে পড়েন এই অলরাউন্ডার। ফিজিও বাইজিদুল ইসলাম এসে কিছুক্ষণ দেখাশোনা করেন, পরে মিরাজকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। 


আরও পড়ুন