স্বামীর পর্নোগ্রাফি ব্যবসায় শিল্পাও জড়িত!

news paper

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২২-৭-২০২১ দুপুর ১১:১১

1Views

পর্নোকাণ্ডে রাজ কুন্দ্রার সহযোগী ছিলেন তার স্ত্রী শিল্পা শেঠি? তদন্তে নেমে এমনটাই অনুমান মুম্বাই পুলিশের। যদিও এখনো পর্যন্ত সরাসরি শিল্পার বিরুদ্ধে প্রমাণ পাওয়া যায়নি। তবে তদন্ত থেকে তাকে পুরোপুরি ছাড় দেওয়া হচ্ছে না এখনই।

সোমবার (১৯ জুলাই) রাজ গ্রেপ্তার হওয়ার পরেই শিল্পা চলে যান মায়ের কাছে। আপাতত তিনি সন্তানদের নিয়ে বোন শমিতা শেঠির সঙ্গে থাকছেন বান্দ্রার বাংলোয়। মঙ্গলবার (২০ জুলাই) নাচের রিয়্যালিটি শো ‘সুপার ড্যান্সার ৪’-এর শ্যুটেও আসেননি তিনি। তার অনুপস্থিতির প্রকৃত কারণও জানাননি কাউকে। তদন্তে নেমে তাই এ দিকটি খতিয়ে দেখছে প্রশাসন।
মু্ম্বাই সংবাদমাধ্যমের কাছে ইতিমধ্যেই মুখ খুলেছেন যুগ্ম নগরপাল (অপরাধ শাখা) মিলিন্দ ভরাম্বে। তার দাবি, যারা ইতিমধ্যেই পর্নকাণ্ডের শিকার তাদের এগিয়ে আসার আবেদন জানিয়েছে মুম্বই প্রশাসন। অপরাধ দমন শাখার সঙ্গে যোগাযোগ করে তারা তথ্য-প্রমাণ দিলে অপরাধীদের শনাক্ত করা সম্ভব হবে। পাশাপাশি, তদন্তও দ্রুত গতিতে এগোবে, দাবি তার।

প্রাথমিক তদন্তে আরো জানা গিয়েছে, ২০১৯ এর ফেব্রুয়ারিতে রাজ ‘আর্মস প্রাইম মিডিয়া প্রাইভেট লিমিটেড’ নামে একটি সংস্থা খোলেন। তার ছ’মাস পরেই সংস্থাটি ‘হটশট’ নামে একটি মুঠোফোন অ্যাপ তৈরি করেছিলো। তদন্তকারী অফিসারদের দাবি, যা প্রশাসনের কাছে পর্ন অ্যাপ নামে চিহ্নিত। অন্য দিকে, মঙ্গলবার রাজ কুন্দ্রাকে শুক্রবার (২৩ জুলাই) পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত।

এদিকে নাচের রিয়্যালিটি শো-এর সেট থেকে জানা গিয়েছে, শ্যুট থেকে আপাতত দূরেই থাকবেন শিল্পা শেঠি। তাই আগামী পর্বগুলোতে তাকে দেখা যাবে না। তার শূন্যস্থান ভরাট করতে আসছেন কারিশমা কাপুর।


আরও পড়ুন