ঢাকা বৃহষ্পতিবার, ৫ আগস্ট, ২০২১

ভ্যাকসিন নিয়ে জ্বরে আক্রান্ত খালেদা জিয়া


নিজস্ব প্রতিবেদক photo নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: 2 সপ্তাহ আগে

ভ্যাকসিন নেওয়ার পর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জ্বর এসেছে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বুধবার (২১ জুলাই) রাতে গুলশানের বাসভবন ফিরোজায় খালেদা জিয়ার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে গণমাধ্যমকে এ কথা জানান তিনি।

সাক্ষাৎ শেষে মির্জা ফখরুল বলেন, প্রকৃতপক্ষে এক বছর পর আমরা ম্যাডামের সঙ্গে সাক্ষাতের সুযোগ পেয়েছি। ম্যাডাম করোনা আক্রান্ত হওয়ার পর ভালো আছেন। কিন্তু করোনা ভ্যাকসিন নেওয়া কারণে জ্বর এসেছে। এটা ভ্যাকসিন নেওয়া কারণে। তবে চিকিৎসকদের পরামর্শে বরাবর আমরা যেই বিষয়টি বলে আসছি তা হলো খালেদা জিয়ার উন্নত চিকিৎসা প্রয়োজন।

খালেদা জিয়া দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন, দেশ যেন করোনামুক্ত হয় এ জন্য আল্লাহর কাছে দোয়া চেয়েছেন ম্যাডাম ।

এদিকে শুভেচ্ছা বিনিময় প্রসঙ্গে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার জানান, বুধবার রাতে ম্যাডামের (খালেদা জিয়া) সঙ্গে প্রথম দফায় ঈদের শুভেচ্ছা বিনিময় করেন দলের স্থায়ী কমিটির দুই সদস্য ড. খন্দকার মোশাররফ ও নজরুল ইসলাম খান। এরপর দ্বিতীয় দফায় দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্ব শুভেচ্ছা বিনিময় করতে যান স্থায়ী কমিটির সদস্য হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায় ও বেগম সেলিমা রহমান।

এছাড়াও খালেদা জিয়াকে দেখতে যান তার ব্যক্তিগত চিকিৎসক ও দলের ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. জাহিদ হোসেন। সাক্ষাতে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্যের খোঁজ-খবর নেন বিএনপি নেতারা।

এমএসএম / এমএসএম

গণটিকাদান সফল করতে নেতাকর্মীদের শেখ হাসিনার নির্দেশ

ঢাকা মহানগরে বিএনপির জগাখিচুড়ি কমিটি

ঢাকা মহানগরে বিএনপির কমিটি : উত্তরে আমান-আমিনুল দক্ষিণে সালাম-মজনু

১৫ আগস্টের হত্যাকাণ্ড আওয়ামী লীগ ঘটিয়েছে : ফখরুল

করোনার মতো রূপ বদলায় বিএনপি-জামায়াত

জীবনের সুরক্ষাকেই সর্বোচ্চ অগ্রাধিকার দিচ্ছে সরকার

সজীব ওয়াজেদ জয় বাংলাদেশের উজ্জ্বল নক্ষত্র : মাইনুল হোসেন খান নিখিল

ন্যাপের ৬৪তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ

ফেসবুক লাইভে অঝোরে কাঁদলেন হেলেনা জাহাঙ্গীর

আগামীকাল স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী

মানুষের কল্যাণে রাজনীতি করেছেন ভাসানী : তথ্যমন্ত্রী

‘লীগ’ জুড়ে দিয়ে আ’লীগে সম্পৃক্ত হওয়ার সুযোগ নেই : কাদের 

আ’লীগের উপ-কমিটির সদস্যপদ হারালেন হেলেনা জাহাঙ্গীর