এই দেশ হবে শিঙ্গাপুরের মত দেশ : আব্দুর রহমান 

news paper

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২৮-১-২০২৩ বিকাল ৫:৩৬

18Views

আপনার যদি সামনে ২০২৪  সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আবারও প্রধানমন্ত্রী করতে পারেন, শিঙ্গাপুর যেতে হবেনা, এই দেশ শিঙ্গাপুরে পরিনত হবে ইনশাআল্লাহ। 

৪৪-চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল, গোমস্তাপুর ও ভোলাহাট) আসনে পহেলা ফেব্রুয়ারি একাদশ জাতীয় সংসদ উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জিয়াউর রহমানের নৌকা প্রতীকের বিজয়ী করার লক্ষে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্য প্রদান কালে এ কথা বলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান। 

তিনি আরও বলেন এদেশের হাজারো গরিব দুঃখী মানুষের ঘড়বাড়ির ব্যবস্থা করে দিয়েছেন। বিদ্যুৎ এর অনেক উন্নয়ন হয়েছে। জনগণের চলাচলে সুবিধার্থে প্রায় সব রাস্তাঘাট পাকা করে দিয়েছেন। বিশেষ করে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই চাঁপাইনবাবগঞ্জ-২আসনের মানুষের উন্নয়নে অনেক কাজ করেছেন। যা আপনারা নিজেরাই প্রমানিত। আপনার নৌকা ভোট দিবেন। এদেশের আরো অনেক কাজ রয়েছে সে গুলো আমাদের করতে হবে।

আজ শনিবার সকাল সাড়ে ১০টায় উপজেলার পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ও উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদেরের সঞ্চালনায় নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আব্দর রহমান আরো বলেন, আগামী ১ ফেব্রুয়ারি উপনির্বাচনে আপনারা ঐক্যবদ্ধ থাকুন, বিপুল ভোটে নৌকার প্রার্থী জিয়াউর রহমানকে নির্বাচিত করে প্রধানমন্ত্রীকে এই আসনটি উপহার দিবেন।  সম্মানিত অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা এসএম কামাল হোসেন। 

বিশেষ অতিরি বক্তব্য দেন দলটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সদস্য অধ্যাপক মোহাম্মদ আলী আরাফাত, চাঁপাইনবাবগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ডাক্তার শামিল আহমেদ শিমুল, সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফেরদৌসি আক্তার জেসি, আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আনোয়ারুল ইসলাম আনোয়ার, জেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি ও নৌকার প্রার্থী জিয়াউর রহমান, সাবেক সংসদ সদস্য গোলাম মোস্তাফা বিশ্বাস, শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম,নাচোল পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু, শিবগঞ্জ পৌর মেয়র মনিরুল ইসলাম, গোমস্তাপুর পৌর মেয়র মতিউর রহমান, চাঁপাইনবাবগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হালিমা বেগম, নাচোল উপজেলা শাখা যুব মহিলা লীগের সভানেত্রী জান্নাতুন নাঈম মুন্নি, উপজেলা ভাইস চেয়ারম্যান মশিউর রহমান। 

এছাড়াও আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, উপজেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ, কলেজ শাখার ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, তাঁতি লীগ, শ্রমিক লীগের নেতৃববৃন্দ উপস্থিত ছিলেন।


আরও পড়ুন