শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় নিহত ২

news paper

তানভীর ইসলাম, শ্রীমঙ্গল

প্রকাশিত: ২৮-১-২০২৩ দুপুর ৪:৪১

17Views

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ঢাকা-সিলেট মহাসড়ককে পিকআপ ভ্যান ও সিএনজিচালিত অটোরিক্সার সংঘর্ষে অটোরিকশা চালকসহ ২ জন নিহত হয়েছেন। শনিবার (২৮ জানুয়ারি) দুপুরে শ্রীমঙ্গল উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের উত্তরসূর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, উপজেলার ভূনবীর ইউনিয়নের শাসন গ্রামের মৃত রমজান আলীর ছেলে অটোরিক্সা চালক আলী আকবর ও শ্রীমঙ্গলের জমজম ফার্মেসির মালিক ব্যবসায়ী মাওলানা সালাহ উদ্দিন। এ সময় সাতগাঁও এলাকার মৃত শফিক মিয়ার ছেলে মোতালিব মিয়া গুরুতর আহত হন।
 
স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুরের দিকে শ্রীমঙ্গলের সদর ইউপির উত্তরসূর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে পিকআপ এবং সিএনজিচালিত অটোরিকসার সংঘর্ষ ঘটে। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিস সদস্যরা দুর্ঘটনায় আহতদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান কর্তবরত চিকিৎসক উন্নত চিকিৎসার পরামর্শ দিলে ও অবস্থার অবনতি ঘটলে অটোরিকশা চালক আলী আকবরকে মৌলভীবাজার সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার মৃত্যু হয়। ব্যবসায়ী সালাহউদ্দিনকে সিলেট ওসমানী হাসপাতালে নেওয়ার পথে মারা যান। এ সময় আহত আরেক যাত্রী মোতালিব মিয়া মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
 
শ্রীমঙ্গলের সাতগাঁও হাইওয়ে থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) রাকিব আহমেদ বলেন, ‘সিএনজিচালিত অটোরিকশাটি হাইওয়ে থানার হেফাজতে আছে। ঘাতক অজ্ঞাত গাড়িটি শনাক্ত করা যায়নি। মামলার প্রস্তুতি চলছে।’ আইনি প্রক্রিয়া চলমান আছে বলে তিনি জানান।

আরও পড়ুন