রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৩৮

news paper

শাহিনুর রহমান সোনা, রাজশাহী ব্যুরো প্রধান

প্রকাশিত: ২৫-১-২০২৩ দুপুর ৪:৫৯

5Views

গত ২৪ ঘন্টায় রাজশাহীতে পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ৩৮ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ আরএমপি ২১ জন এবং রাজশাহী জেলা পুলিশ ১৭ জনকে আটক করেছে। বুধবার (২৫ জানুয়ারি) গণমাধ্যমে পাঠানো আরএমপি ও জেলা পুলিশের পৃথক দু'টি সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।  
 
রাজশাহী জেলা পুলিশের বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ১ জন, তানোর থানা ২ জন, বাগমারা থানা ১ জন, দুর্গাপুর থানা ১ জন, পুঠিয়া থানা ১ জন, চারঘাট মডেল থানা ৫ জন ও বাঘা থানা ৬ জনকে আটক করে। যার মধ্যে ৭ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৬ জনকে মাদকদ্রব্যসহ ৪ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে। গোদাগাড়ী মডেল থানা পুলিশ আসাদুল ইসলাম(২৭) কে ৪কেজি গাঁজাসহ আটক করে। তানোর থানা পুলিশ শ্রী গোবিন্দ মালাকার(৪৫) কে ১৫গ্রাম গাঁজাসহ আটক করে। বাগমারা থানা পুলিশ নাহিদ হাসান ওরফে মিকাইল(২৩)কে ৫০গ্রাম গাঁজাসহ আটক করে। পুঠিয়া থানা পুলিশ জিয়ারুল ইসলাম(৪৬) কে ৩গ্রাম হেরোইনসহ আটক করে। চারঘাট মডেল থানা পুলিশ মুকিদুল মোল্লা(৪৬) কে ২৫০গ্রাম গাঁজাসহ আটক করে। বাঘা থানা পুলিশ তরঙ্গ ইসলাম(২৫) কে ১১গ্রাম হেরোইন ও ৫২পিচ ইয়াবাসহ আটক করে। 
 
এদিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা-২ জন, রাজপাড়া থানা-২ জন, চন্দ্রিমা থানা-৩ জন, মতিহার থানা-১ জন, কাটাখালী থানা-৩ জন, বেলপুকুর থানা-১ জন, শাহমখদুম থানা-২ জন, পবা থানা-২ জন, কাশিয়াডাঙ্গা থানা-২ জন ও দামকুড়া থানা-৩ জনকে আটক করে। যার মধ্যে ১৬ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৪ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১ জনকে  গ্রেফতার করা হয়েছে। মাদক মামলায় অভিযুক্ত আসামিদের কাছ থেকে ৫ গ্রাম হেরোইন, ১ বোতল ফেন্সিডিল ও ৩০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।
 
আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

আরও পড়ুন