আবাসিক হলে গিয়ে ছাত্রলীগ নেতাকে মারধরের ঘটনায় গ্রেফতার ৪

news paper

জাকির হোসেন, ববি

প্রকাশিত: ২৫-১-২০২৩ দুপুর ৩:৫০

5Views

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) গণিত বিভাগের ছাত্র ও ছাত্রলীগ নেতা দাবীদার মহিউদ্দিন আহমেদ সিফাতকে কুপিয়ে জখম করার ঘটনায় বিশ্ব‌বিদ‌্যাল‌য়ের তিন ছাত্রলীগ নেতা‌কে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগী সিফাত বাদী হয়ে ৭ জনের নামে এবং আরও ৮ জনকে অজ্ঞাত আসামি করে বুধবার এ মামলা করেন।

বন্দর থানার ওসি আসাদুজ্জামান গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার আলী আশরাফ ভূঞা বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে রাতভর অভিযান চালিয়ে আলীম সালেহী, রিয়াজ উদ্দিন মোল্লা ও শামীম সিকদারকে আটক করে বন্দর থানা পু‌লিশ। বাকি আসামিদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে। কী কারণে এ ঘটনা ঘটেছে এ বিষয়ে আমরা জিজ্ঞাসাবাদ করছি। আশা করছি মূল ঘটনা দ্রুতই বেরিয়ে আসবে।’

প্রসঙ্গত, বুধবার ভোর সাড়ে ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের শের ই বাংলা হলের ৪০১৮ নম্বার রুমে হেলমেট পরিহিত একদল যুবক মহিউদ্দিন আহমেদ সিফাতের ওপর হামলা করে। এ সময় তাকে বাঁচাতে গিয়ে জিএম ফাহাদ ও একে জিহাদ নামের দুই শিক্ষার্থী আহত হয়। তারা সবাই বরিশাল বিশ্ববিদ্যালয়ের শের ই বাংলা হলের আবাসিক শিক্ষার্থী।

আর হামলাকা‌রী হি‌সে‌বে যা‌দের বিরু‌দ্ধে অ‌ভি‌যোগ উ‌ঠে‌ছে তারাও বিশ্ব‌বিদ‌্যাল‌য়ের ছাত্র ও ছাত্রলীগের সংগঠক। হামলার শিকার ও হামলায় অ‌ভিযুক্ত সক‌লেই ব‌রিশাল সি‌টি মেয়র সের‌নিয়াবাত সা‌দিক আব্দুল্লাহর অনুসারী।


আরও পড়ুন