সাভা‌রে বিপুল প‌রিমান গাঁজাসহ দুই মাদক ব‌্যবসায়ী গ্রেফতার

news paper

আমেদ জীবন, সাভার

প্রকাশিত: ৫-১২-২০২২ দুপুর ৪:৮

7Views

সাভা‌রে গাঁজাসহ দুই মাদক ব‌্যবসায়ী‌কে গ্রেফতার ক‌রে‌ছে ঢাকা জেলা উত্তর গো‌য়েন্দা (ডি‌বি) পু‌লিশ। ঢাকা জেলার আশু‌লিয়া থানাধীন নয়ারহাট  এলাকা হইতে আসামী ১। মোঃ জুমুর আলী দেওয়ান (৫০), পিতা- মোঃ আঃ জব্বার আলী দেওয়ান, সাং-চাকলগ্রাম, থানা-আশুলিয়া, জেলা-ঢাকা, ২। মোঃ আওলাদ (৩৬), পিতা- মোঃ বাছেদ, সাং- চাকলগ্রাম, থানা- আশুলিয়া, জেলা-ঢাকাদেরকে সর্বমোট ০৩ (তিন) কেজি গাঁজাসহ গ্রেফতার করে হেফাজতে গ্রহন করেন। 

শ‌নিবার (০৩ ন‌ভেম্বর) ডিবি (উত্তর) ঢাকা জেলার এসআই (নিঃ) মোঃ সহিদুল ইসলাম পিপিএম সঙ্গীয়  অফিসার ও ফোর্সসহ আশুলিয়া  থানা এলাকায় আইনশৃংখলা রক্ষা ও মাদকদ্রব্য উদ্ধার অভিযান  ডিউটি করাকালে গোপন সংবাদ এর ভিত্তিতে মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব), অফিসার ইনচার্জ, ডিবি (উত্তর), ঢাকা এর নির্দেশনায় উর্ধ্বতন কর্তৃপক্ষের তত্ত্বাবধানে ১। মোঃ জুমুর আলী দেওয়ান (৫০), পিতা- মোঃ আঃ জব্বার আলী দেওয়ান, সাং- চাকলগ্রাম, থানা- আশুলিয়া, জেলা-ঢাকা, ২। মোঃ আওলাদ (৩৬), পিতা- মোঃ বাছেদ, সাং- চাকলগ্রাম, থানা-আশুলিয়া, জেলা- ঢাকাদেরকে সর্বমোট ০৩ (তিন) কেজি গাঁজাসহ গ্রেফতার করে হেফাজতে গ্রহন করেন। 

এবিষয়ে জানতে চাই‌লে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লব জানান, মাদক আইনে মামলা দায়ের করে ওই দুই মাদক ব্যবসায়ী ১। মোঃ জুমুর আলী দেওয়ান ও ২। মোঃ আওলাদ‌কে থানায় হস্তান্তর করে উক্ত আসামীর বিরুদ্ধে আশু‌লিয়া থানায় একটি মামলা রুজু করা হয়েছে।


আরও পড়ুন