পাকিস্তান সফরে অলরাউন্ডারকে হারালো ইংল্যান্ড

news paper

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৫-১২-২০২২ দুপুর ১২:৩৭

8Views

পাকিস্তানের বিপক্ষে চলতি টেস্ট সিরিজে ইংল্যান্ডের সাফল্যের সুযোগে বড় ধাক্কা লাগলো অলরাউন্ডার লিয়াম লিভিংস্টোনের ছিটকে যাওয়ার খবরে। হাঁটুর ইনজুরি নিয়ে আগেভাগে দেশে ফিরে যেতে হচ্ছে তাকে।

রাওয়ালপিন্ডিতে প্রথম টেস্টের দ্বিতীয় দিন ফিল্ডিংয়ের সময় হাঁটুতে আঘাত পান লিভিংস্টোন। পুনর্বাসনে অংশ নিতে মঙ্গলবার ইংল্যান্ডে ফিরে যাবেন তিনি।

সাদা বলে দারুণ পারফর্ম করা লিভিংস্টোনের টেস্ট অভিষেক হয়েছিল এই রাওয়ালপিন্ডিতে। ডানহাতি ব্যাটসম্যান প্রথম ইনিংসে করেন মাত্র ৯ রান। দ্বিতীয় ইনিংসে অপরাজিত সাত রানের ইনিংস খেলার পথে ক্রিজে দৌড়ানোর সময় অস্বস্তিবোধ করতে দেখা যায় তাকে।

তিন ম্যাচের টেস্ট সিরিজের বাকি দুটির জন্য লিভিংস্টোনের স্থলাভিষিক্ত এখনও ঘোষণা করেনি ইংল্যান্ড। দলের সঙ্গে থাকা কয়েকজনের মধ্যে থেকে কাউকে একাদশে রাখা হতে পারে।

আগামী শুক্রবার মুলতানে শুরু হতে যাওয়া দ্বিতীয় টেস্টে ফিরতে পারেন পেসার মার্ক উড। হিপ সমস্যায় ফিটনেস পরীক্ষায় ব্যর্থ হয়ে প্রথম ম্যাচ খেলা হয়নি তার। এছাড়া ১৮ বছর বয়সী স্পিনার রেহান আহমেদও নির্বাচকদের নজরে আছেন। দলে ডাক পেলে তিনি হবেন ইংল্যান্ডের সর্বকনিষ্ঠ টেস্ট অভিষিক্ত ক্রিকেটার।  


আরও পড়ুন