গাড়ির চাকায় পিষ্ট নারী : ৯ জানুয়ারি প্রতিবেদন দাখিলের নির্দেশ

news paper

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৩-১২-২০২২ দুপুর ৪:২৮

7Views

চালকের আসনে মোহাম্মদ আজহার জাফর শাহ। গাড়ির চাকার নিচে রুবিনা আক্তার। ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকায় প্রাইভেটকারের চাকায় পিষ্ট হয়ে রুবিনা আক্তার নামের এক নারী নিহতের মামলায় ৯ জানুয়ারি প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত।

শনিবার (৩ ডিসেম্বর) মামলার এজাহার আদালতে আসে। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাকিল আহাম্মদ মামলার এজাহার গ্রহণ করেন। নীলক্ষেত পুলিশ ফাঁড়ির সাব-ইন্সপেক্টর মো. জাফরকে মামলাটি তদন্ত করে ৯ জানুয়ারি প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন আদালত।

এদিকে, প্রাইভেটকারের চালক ঢাবির আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সাবেক সহযোগী অধ্যাপক আজহার জাফর শাহ জনগণের পিটুনিতে আহত হয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে আদালতকে জানিয়েছেন তদন্ত কর্মকর্তা।

উল্লেখ্য, শুক্রবার বিকেলে দেবর নুরুল আমিনের সঙ্গে মোটরসাইকেলে করে রাজধানীর তেজগাঁওয়ের বাসা থেকে হাজারীবাগে বাবার বাড়িতে যাচ্ছিলেন রুবিনা আক্তার। ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের বিপরীতে টিএসসি অভিমুখী সড়কে একটি প্রাইভেটকার পেছন থেকে তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে নুরুল আমিন মোটরসাইকেলসহ একপাশে ছিটকে পড়েন। রুবিনা গাড়ির নিচে চাপা পড়েন। এ সময় গাড়ির বাম্পারে তার পোশাক আটকে যায়। 

চালক গাড়ির নিচে আটকে যাওয়া রুবিনাকে নিয়ে বেপরোয়া গতিতে টিএসসি হয়ে নীলক্ষেতের দিকে যান। নীলক্ষেতে ঢাকা বিশ্ববিদ্যালয় তোরণের কাছে গাড়িটি আটকে রুবিনাকে জীবিত উদ্ধার করেন পথচারীরা। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার কিছুক্ষণ পর তিনি মারা যান। শুক্রবার গভীর রাতে রুবিনা আক্তারের ভাই জাকির হোসেন বাদী হয়ে সড়ক পরিবহন আইনে মামলা করেন। 


আরও পড়ুন